পাথরঘাটায় ১৫ দিনের ছেলে সন্তানকে রেখে বাবার আত্মহত্যা

কাজী রাকিব
কাজী রাকিব, নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:৩৮ পিএম, ২৭ জানুয়ারী ২০২১

পাথরঘাটায় ১৫ দিনের ছেলে সন্তানকে রেখে বাবার আত্মহত্যা

বরগুনার পাথরঘাটায় ১৫ দিনের সন্তানকে রেখে বাবা আবু জাফর ইমরান নামে এক মানসিক রোগী চালের পোকা দমনের ঔষধ খেয়ে আত্মহত্যা করেছে।

আজ সন্ধ্যা সাতটার দিকে নিজ বাড়িতে বসে চালের পোকা দমনের ঔষধ খেলে স্বজনরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে হস্তান্তর করলে বরিশাল নেয়ার পথে রাত সাড়ে নয়টার দিকে মুন্সিরহাট এলাকায় তার মৃত্যু হয়।

নিহত আবু জাফর ইমরান (৩২) উপজেলার কালমেঘা ইউনিয়নের (মাছেরখাল) কালিবাড়ী এলাকার মৃত্যু সগির হাওলাদারের ছেলে।

কালমেঘা ইউনিয়ন চেয়ারম্যান আকন মোহাম্মদ শহীদ জানান, ছোটবেলায় ইমরানের বাবা মারা যাওয়ার কারণে মানসিক ভারসাম্যহীনতায় ভুক্তে ছিল সে।

ইমরানের শশুর হারুন জোমাদ্দার জানান, তার মেয়ে অন্তঃসত্ত্বা হলে দু মাস পূর্বে পৌরসভার পাঁচ নং ওয়ার্ডে আমার বাড়িতে রেখে যায়। পনের দিন পূর্বে ইমরানের একটি পুত্র সন্তান হয়। ইমরান তার নাম রাখেন মশিউর রহমান ওবায়দুল্লাহ। গত তিনদিন আগেও সে তাদের বাড়িতে এসে ছেলেকে দেখে শীতের পোশাক কিনে দিয়ে গেছে। কিন্তু হঠাৎ করে তারা রাতে সংবাদ পায় ইমরান চালের পোকা দমনের ঔষধ খেয়ে অসুস্থ হয়ে পড়ে। খবর পেয়ে ইমরানের স্ত্রীকে নিয়ে হাসপাতালে যাই।

অ্যাম্বুলেন্স চালক বেলাল হোসেন খান জানান রোগীকে বরিশাল নিয়ে যাওয়ার পথে মুন্সির হাট এলাকায় রোগীর অবস্থা খারাপ দেখে স্থানীয় চিকিৎসকদের সাথে আলাপ করলে ইমরানকে মৃত ঘোষণা করে।

পাথরঘাটা থানার ওসি মোহাম্মদ শাহাবুদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, লাশ ময়নাতদন্তের জন্য আগামীকাল সকালে বরগুনা মর্গে পাঠানো হবে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)