পাথরঘাটা পৌরসভা নির্বাচন

কাজী রাকিব
কাজী রাকিব, নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৪৭ পিএম, ৩০ জানুয়ারী ২০২১

পাথরঘাটা পৌরসভা নির্বাচন

কোন ধরনের বিশৃঙ্খলা ছাড়াই অনুষ্ঠিত হয়েছে বরগুনা পাথরঘাটা পৌরসভা নির্বাচন। প্রতিটি ভোটকেন্দ্রে একজন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট এর পাশাপাশি তিনজন ভ্রাম্যমাণ ম্যাজিস্ট্রেট সংযুক্ত ছিল এ পৌরসভা নির্বাচনে।

পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও রিটার্নিং অফিসার সাবরিনা সুলতানা জানান নির্বাচনের দুদিন আগে পাথরঘাটায় যে রণক্ষেত্র হয়েছে তার জবাবটি ভোটকেন্দ্রে দেখিয়েছে উপজেলা প্রশাসন।

এদিকে সুষ্ঠুভাবে ভোট প্রদান করতে পেরে আনন্দিত ভোটাররা। তারা জানান, পাথরঘাটা পৌর নির্বাচনকে কেন্দ্র করে ভোটের পূর্বে যেরকম সহিংসতা শুরু হয়েছিল তাতে ভোটকেন্দ্রে যেতে ভয় পাচ্ছেন তারা। তবে প্রশাসনের আন্তরিকতা এবং কঠোর ধন্যবাদ জানিয়েছেন ভোটাররা।

নির্বাচনে বিজয় হয়ে আনোয়ার হোসেন আকন জানান আমার ভালোবাসার মান রেখেছে ভোটাররা। এই ভালোবাসার প্রতিদান হিসেবে দিয়েছে নৌকা মার্কাকে ভোট দিয়ে বিজয় করে। শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পাথরঘাটা পৌরসভাকে ঢেলে সাজাবেন বলেও জানান তিনি।

পাথরঘাটা পৌরসভা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা আইয়ুব আলী হাওলাদার জানান পাথরঘাটা পৌরসভার বেসরকারি ভাবে মেয়র নির্বাচিত হয়েছে আনোয়ার হোসেন আকন। তার প্রতিদ্বন্দ্বী হচ্ছে মাহবুবুর রহমান খান।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)