গলাচিপায় ছাত্রলীগের কমিটি বিলুপ্তির দাবিতে বিক্ষোভ

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১২:৪৫ পিএম, ১১ ফেব্রুয়ারী ২০২১

ছবিঃ সংগ্রহীতবাংলাদেশ ছাত্রলীগ গলাচিপা উপজেলা শাখার সদ্য ঘোষিত কমিটি বাতিলের দাবিতে বুধবার বিকেলে গলাচিপায় বিক্ষোভ মিছিল ও সাংবাদিক সম্মেলন করেছে সাবেক ছাত্রলীগের নেতা-কর্মীরা। বিক্ষোভ মিছিলটি শহরের সিনেমা হল রোড থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে শেষ হয়। এরপর বিকেল ৫টায় সিনেমা হল রোডের উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শরীফ আহম্মেদ আসিফ এর ব্যক্তিগত কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করে। সাংবাদিক সম্মেলনে আসিফসহ সহ-সভাপতি, সাংগঠনিক সম্পাদকসহ ৩০ থেকে ৩৫ জন ছাত্রলীগ নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

আসিফ লিখিত বক্তব্য উপস্থাপন করে বলেন- জেলা ছাত্রলীগের সভাপতি-সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগের গঠণতন্ত্র অনুসরণ না করে অর্থের বিনিময়ে রাতের আধারে গলাচিপা উপজেলা কমিটি অনুমোদন দেন। এ কমিটিতে যারা পদ-পদবী পেয়েছে তাদের অনেকের পরিবার বিএনপির রাজনীতির সাথে জড়িত। এছাড়া অনেকে বিবাহিত। তাই এ কমিটি বাতিল করে গঠণতন্ত্র অনুসরণ করে নতুন কমিটি গঠনের আহবান জানান।

উল্লেখ্য জেলা ছাত্রলীগের সভাপতি হাসান সিকদার ও সাধারণ সম্পাদক ওমর ফারুক ভুইয়ার ১০ ফেব্রুয়ারি ছাত্রলীগের প্যাডে স্বাক্ষরিত কামরুল ইসলাম সোহেলকে সভাপতি ও রনি খানকে সাধারণ সম্পাদক করে ২২ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করেন।

এ ব্যাপারে জেলা কমিটির সভাপতি (০১৭২৩২৮৪০১০) ও সাধারণ সম্পাদকের (০১৭৬১৮৫৩১১১) মুঠোফোনে একাধিকবার কল করলেও তারা রিসিভ করেন নি।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)