সাগরে নিখোঁজের ৪দিন পর জেলের লাশ উদ্ধার

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৭:২৬ পিএম, ২০ মার্চ ২০২১

ছবিঃ সংগ্রহীতগভীর সাগরে বরশি টানার সময় সাগরে পড়ে গিয়ে  নিখোঁজ হওয়া মো. রুবেল নামে জেলের মরদেহ উদ্ধার করা হয়েছে। দীর্ঘ চারদিন পরে রুবেলের লাশ পাওয়া যায় সুন্দরবনের কচিখালি এলাকা সংলগ্ন একটি চরে।

নিহত  মো. রুবেল  পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলা আমগাছিয়া গ্রামের আমির হোসেনের ছেলে।

এর আগে মঙ্গলবার (১৬ মার্চ) পাথরঘাটা থেকে ১৫০ কিলোমিটার দক্ষিণ-পশ্চিম সুন্দরবন সংলগ্ন মান্দারবাড়িয়া এলাকায় পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার রত্তন ফরাজীর মালিকানা একটি টলারে ১০ জন জেলে বরশি ফেলে অপেক্ষা করছিল। কিছুক্ষণ পরে বরশি টানার সময় দুই জেলে সাগরে পড়ে যায়। ঘণ্টাখানেক পরে রাজু নামে এক জেলেকে উদ্ধার করা হলেও রুবেলকে খুঁজে পাওয়া যায়নি। পরে সমিতির পক্ষ থেকে উদ্ধারের চেষ্টা করেও ব্যর্থ হয়। 

সুন্দরবনের দুবলার চর ফিশারম্যান গ্রুপের সভাপতি কামাল হোসেনের বরাত দিয়ে বরগুনা জেলা মৎস্যজীবী ট্রলার মালিক সমিতির সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী বলেন, সুন্দরবন কচিখালি সংলগ্ন চরে স্থানীয় জেলেরা মরদেহটি দেখতে পেয়ে দুবলার চর ফিশ্যারম্যান গ্রুপের সমিতির সভাপতি কামাল হোসেন কে জানায়। তিনি আমাকে মরদেহ উদ্ধারের বিষয়টি জানালে আমি ট্রলার মালিক রত্তন ফরাজী কে জানাই। তার কথিত মতে রুবেলের পড়নে হাফ প্যান্ট ও শার্ট বলে শনাক্ত করেন। সমিতির পক্ষ থেকে স্বজনদের সাথে নিয়ে মরদেহ আনার জন্য একটি ট্রলার পাঠানো হয়েছে। 

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)