আ’লীগ-যুবলীগের একই স্থানে সমাবেশ ডাকায় ১৪৪ ধারা জারি

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৯:২১ পিএম, ২৪ মার্চ ২০১৮

১৪৪ ধারাঅনলাইন ডেস্কঃ
শেরপুরে শ্রীবরদী উপজেলার কেকেরচর ইউনিয়নের লংগরপাড়া হাইস্কুল মাঠে একই সময়ে ইউনিয়ন আ’লীগ ও যুবলীগ সমাবেশ ডাকায় ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন।

শনিবার (২৪ মার্চ) বিকেলে আ’লীগ ও যুবলীগ সমাবেশ ডাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে।

বিকেল ৩টা থেকে রাত ৮টা পর্যন্ত লংগরপাড়া হাইস্কুল ও সংলগ্ন বাজার এলাকায় সকল ধরনের সভা-সমাবেশ নিষিদ্ধ ঘোষণা করে উপজেলা নির্বাহী কর্মকর্তা সেজুতি ধর-এর পক্ষে মাইকিং করা হয়েছে।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল হক জানান, লংগরপাড়া হাইস্কুল ও বাজার এলাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে প্রশাসনের পক্ষ থেকে ১৪৪ ধারা জারি করা হয়েছে।

সে কারণে প্রশাসনের পক্ষ থেকে যে কোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে লংগরপাড়া হাইস্কুল ও বাজার এলাকায় ১৪৪ ধারা জারি করে বি ধরনের সভা-সমাবেশ, জমায়েত নিষিদ্ধ ঘোষণা করা হয়।

এদিকে, ইউনিয়ন আ’লীগ ও যুবলীগের নেতাকর্মীরা বিকেলে লংগরপাড়া হাইস্কুল মাঠে জমায়েত হলেও ১৪৪ ধারা জারি থাকায় উভয় পক্ষ তাদের সমাবেশ বাতিল করেছে।

দলীয় সূত্র জানায়, স্থানীয় সংসদ সদস্য প্রকৌশলী এ.কে.এম. ফজলুল হক চাঁন সমর্থক কেকেরচর ইউনিয়ন যুবলীগ সভাপতি মো. সবুজ মিয়া লংগরপাড়া হাইস্কুল মাঠে ইউনিয়ন যুবলীগের সম্মেলন উপলক্ষে শনিবার বিকেলে সমাবেশের ডাক দেন। একই সময়ে ওই হাইস্কুল মাঠে উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোতাহারুল ইসলাম লিটন সমর্থক ইউনিয়ন আ’লীগের পক্ষ থেকে সমাবেশ আহ্বান করলে উত্তেজন দেখা দেয়।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/২৪ মার্চ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)