পাথরঘাটায় দিনে দুপুরে ঘরের টিন কেটে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৩:৩৪ পিএম, ৬ এপ্রিল ২০২১

পাথরঘাটায় দিনে দুপুরে ঘরের টিন কেটে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট

পাথরঘাটায় দিনের আলোতে ঘরে টিন কেটে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়েছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (৬ এপ্রিল) বেলা বারোটা থেকে সাড়ে বারোটার মধ্যে উপজেলার নাচনাপাড়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের কবির পঞ্চায়েতের বাড়িতে এঘটনা ঘটে।

কবির পঞ্চায়েতের একই এলাকার সাবেক ইউপি সদস্য আব্দুল জব্বার পঞ্চায়েতের ছেলে।

কবির পঞ্চায়েত জানান, সম্প্রতি তার ভাই প্রবাস থেকে দেশে আসে। সে কারনে তারা প্রতিদিন সকালে ঘর তালা দিয়ে তাদের বাড়ির পাশেই পুরাতন বাড়িতে গিয়ে সারাদিন থেকে রাতে বাড়িতে আসে। আজ সকালেও তারা তাদের পুরাতন বাড়িতে যায়। দুপুরে গোসলের জন্য বাড়িতে আসলে দেখে ঘরের পিছনের দিকে টিন কাটা এবং পিছনের দরজা খোলা। সেখান থেকে ঘরে ঢুকে দেখে আলমারি ভাঙ্গা এবং ঘরের মালামাল এলোমেলো করে ফেলে রাখা।

কবির পঞ্চায়েতের আরো জানান, তাদের ঘরে থাকা অ্যান্ড্রয়েড মোবাইল ফোন, বিদেশি টর্চ লাইট, নগদ টাকা ও স্বর্ণালংকার সহ প্রায় দুই লক্ষাধিক টাকার মালামাল চুরি হয়েছে।

স্থানীয় গনমাধ্যম কর্মী সুমন হাওলাদার স্থানীয়দের বরাত দিয়ে জানান, বেলা বারোটা থেকে সাড়ে বারোটা পর্যন্ত কবির পঞ্চায়েতের বাড়ির সামনে তিনজন আরোহী নিয়ে একটি মোটরসাইকেল অবস্থান করে। স্থানীয়দের ধারণা দুর্বৃত্তরা মটরসাইকেলে করে এসেছিল। কিন্তু তাদের কেউ চিনতে পারেনি।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)