পাথরঘাটায় ছেলে হত্যার দায়ে বাবা আটক

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৪:০৪ পিএম, ১২ মে ২০২১

পাথরঘাটায় ছেলে হত্যার দায়ে বাবা আটক

বরগুনার পাথরঘাটায় বাবার মারধরে অসুস্থ মায়ের জন্য বাজার থেকে ওষুধ আনতে গিয়ে বাবা, চাচা ও অন্য ভাইদের হামলায় নিহত মিজান আকনের বাবা হারুন আকনকে আটক করেছে পাথরঘাটা থানা পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হারুন আকন ছেলেকে মারধরের কথা শিকার করেছেন বলে জানান পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) ও মামলার তদন্ত কর্মকর্তা সাঈদ আহমেদ।

বুধবার বেলা বারোটার দিকে হারুনের বাড়ি উপজেলার সদর ইউনিয়নের পদ্মা গ্রাম থেকে আটক করা হয়। আটকের পর হারুন আকনকে আদালতে সোপর্দ করলে বিচারক সুব্রত মল্লিক জেল হাজতে প্রেরণ করেন।

এর আগে গত গত ৫ মে সন্ধ্যা ৭টার দিকে মিজান আকনদের বসত বাড়ির উঠানে পারিবারিক কলহের জেরে এবং পদ্মা বাজারের জমিজমা সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে হারুন আকন তার স্ত্রীকে আমেনা বেগমকে মারধর করেন। মায়ের জন্য ওষুধ নিয়ে আসার পথে মিজানকে ক্ষিপ্ত হয়ে মারধর করেন হারুন ও তার ভাই নূর আলম আকন, জাকারিয়া আকন এবং ইসমাইল মুন্সি। তখন রক্ত বমি করেন মিজান। গুরুতর অবস্থায় স্বজনরা পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। মিজানের শারীরিক অবস্থা আশংকাজনক হওয়ায় পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য মঙ্গলবার সকালে খুলনা সরকারি মেডিকেল কলেজে স্থানান্তর করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার বিকাল সাড়ে পাঁচটায় তার মৃত্যু হয়।

অতিরিক্ত পুলিশ সুপার পাথরঘাটা সার্কেল তোফায়েল হোসেন সরকার জানান, মঙ্গলবার রাতে পাথরঘাটা থানায় মিজানের স্ত্রী বাদি হয়ে শশুর, ভাইসহ চার জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

মামলার তদন্ত কর্মকর্তা (ওসি তদন্ত) সাঈদ আহমেদ জানান, প্রধান আসামিকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)