পাথরঘাটায় র‌্যাবের অভিযানে ডাকাত নাসির বিশ্বাস আটক

কাজী রাকিব
কাজী রাকিব, নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:৩১ এএম, ৩০ জুন ২০২১

---
বরগুনার পাথরঘাটায় অভিযান চালিয়ে নাসির বিশ্বাস (২৮) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উপজেলার রুহিতা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। র‌্যাবের দাবি, ওই ব্যক্তিসহ আরো কয়েকজন ডাকাতির প্রস্ততি নিচ্ছিল। 
গ্রেপ্তার নাসির পাথরঘাটা উপজেলার চরদুয়ানী এলাকার মৃত সিদ্দিক বিশ্বাসের ছেলে।

র‌্যাব -৮ কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার মোঃ শহিদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা জানতে পারে যে, বরগুনা জেলার পাথরঘাটা উপজেলার সদর ইউনিয়নের রুহিতা গ্রামের রুহিতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পেছনে দেশীয় অস্ত্র নিয়ে একদল লোক ডাকাতির প্রস্ততি নিচ্ছে। সন্ধার সাড়ে সাতটার দিকে র‌্যাব সদস্যরা ওই স্থানে অভিযান চালিয়ে মোঃ নাসির বিশ্বাসকে গ্রেপ্তার করে। র‌্যাব জানায়, নাসির জেলে পেশার আড়ালে দির্ঘদিন ধরে ডাকাতি করে আসছে। এসময় তার কাছ থেকে ডাকাতি কাজে ব্যবহৃত একটি লোহার ছুড়ি,  লোহার পাইপ-আটটি, চারটি লোহার পাত-, নয়টি লোহার বক্স পাইপ এবং নয়টি লোহার স্প্রিং উদ্ধার করা হয়। 

নাসির বিশ্বাস (২৮) উপজেলার চরদোয়ানি ইউনিয়নের- মৃত সিদ্দিক বিশ্বাসের ছেলে। গ্রেপ্তারের পর নাসিরকে পাথরঘাটা থানায় হস্তান্তর করা হয়েছে।

পাথরঘাটা থানা পুলিশ সুত্রে জানা যায় আটক নাসির বিশ্বাস সহ ৬ জনের নাম উল্লেখ করে মামলা করেছে র্যাব। এরা হলো, লতিফ বিশ্বাসের ছেলে হায়দার বিশ্বাস (৩৫),  কাশেম বিশ্বাসের ছেলে  ইমাদুল বিশ্বাস (৪০), মৃত মন্নান বিশ্বাসের ছেলে  জাকির বিশ্বাস (৪২), লতিফ বিশ্বাসের ছেলে  লোকমান বিশ্বাস (৩৫), মৃত আলতাফ হোসেনের ছেলে নবী হোসেন ( ৩০)। এদের সকলের বাড়ি পাথরঘাটা উপজেলা দক্ষিণ চরদোয়ানির বিশ্বাস বাড়ি এলাকায়।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)