পুর্ব শত্রুতার জের পাথরঘাটায় শপথের দিনই ক্ষোভ মেটাতে ওয়ার্ড আ.লীগ সেক্রেটারিকে পেটালেন মেম্বরের ভাই

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৪:৫১ পিএম, ১৬ জুলাই ২০২১ | আপডেট: ০৫:৩১ পিএম, ১৬ জুলাই ২০২১

ছবিঃ পাথরঘাটা নিউজবরগুনার পাথরঘাটায় সদ্য নির্বাচিত ইউপি সদস্য হিসেবে শপথ শেষে বাড়ি ফেরার আগেই পুর্ব শত্রুতার জের মিটিয়েছেন ইউপি সদস্যসের ভাই মনির হোসেন।

কালমেঘা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. আইউব আলীর ছোট ভাই মনির হোসেন একই ওয়ার্ডের আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. সাইকুল ইসলামকে প্লাষ্টিকের পাইপ দিয়ে প্রকাশ্য দিবালোকে পিটিয়ে গুরুতর আহত করেছে।

বৃহস্পতিবার বিকেল সন্ধা ৬টার দিকে উপজেলার কালমেঘা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ছত্তার খা এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর আহত সাইকুল ইসলামকে পাথরঘাটা হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হয়েছে। তার শরীরে একাধিক জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে।

আহত সাইকুল ইসলাম একই এলাকার আব্দুল ছত্তার খানের ছেলে ও কালমেঘা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

প্রত্যক্ষদর্শী হাবিবুর রহমানসহ একাধিক ব্যক্তি জানান, আছর নামাজ শেষে সাইকুলসহ আমরা কয়েকজন মসজিদ থেকে বের হওয়া মাত্রই পাথরঘাটা-কাকচিড়া আঞ্চলিক সড়কের ছত্তার খা বাজারে পিছন থেকে ওই ওয়ার্ডের ইউপি সদস্য আইউব আলীর ছোট ভাই মনির হোসেন প্লাষ্টিকের পাইপ দিয়ে এলোপাতারি পিটিয়ে গুরুতর আহত করে। পরে এলাকাবাসির সহায়তায় পুলিশ ঘটনাস্থলে গিযে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনার সাথে সাথে ইউপি সদস্য আইউব আলীকে বারবার ঘটনাস্থলে আসার জন্য অনুরোধ করলে কয়েক ঘন্টা পর আসলে কালমেঘা ইউনিয়নের চেয়ারম্যান গোলাম নাছির উদ্দিনের উপস্থিতিতে জনতার রোশানলে পড়েন। এ সময় ক্ষিপ্ত জনতার হাতে ওই মেম্বর লাঞ্ছিত হয়।

আহত সাইকুল বলেন, আমি ইউপি নির্বাচনে নৌকার সমর্থন করেছি। আর মনির তার ভাইয়ের সমর্থন করেছেন। তবে কি কারণে আমাকে মারধর করেছে তা আমি জানিনা। মনিরের সাথে আমার কোনদিন তর্কও হয়নি। আমার বুকে প্রচন্ড আঘাত পেয়েছি।

এ বিষয় একাধিকবার ইউপি মেম্বর আইউবের ফোনে কলা করা হলে রিসিভ না করায় বক্তব্য নেয়া যায়নি।

এ বিষয় কালমেঘা ইউপি চেয়ারম্যান গোলাম নাছির বলেন, মনির সাইকুলকে পিটিয়েছে এটি সত্য। পরে আমি ঘটনাস্থলে যাওয়ার পর মেম্বর আইউব জনতার হাতে লাঞ্ছিত হয়। আমি দুজনকেই চিকিৎসা দিয়েছি। বিষয়টি স্থানীয় পর্যায় সমাধান করে দিব।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল বাশার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করেছে। এখন পর্যন্ত লিখিত অভিযোগ করেনি। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যাবস্থা নেয়া হবে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)