বিনামূল্যে অক্সিজেন সেবা দিচ্ছে যুব রেড ক্রিসেন্ট

আল আমিন ফোরকান
আল আমিন ফোরকান,
প্রকাশিত: ০৬:৩৫ পিএম, ১৪ আগস্ট ২০২১ | আপডেট: ০৬:৩৭ পিএম, ১৪ আগস্ট ২০২১

---পাথরঘাটা উপজেলা যুব রেড ক্রিসেন্ট শাখা উপজেলার সব খানে বিনামূল্যে অক্সিজেন সেবা দিচ্ছে।

১২ই আগষ্ট বৃহস্পতিবার তারা নিজেদের উদ্যোগে চারটি গ্যাস সিলিন্ডার ক্রয়করে। উপজেলার সদস্যদের কাছ থেকে চাঁদা তুলে তারা এই মহৎ কাজটি শুরু করে।

তারা জানান , পাথরঘাটায় অনেক করোনা আক্রান্ত রোগী অক্সিজেনের অভাবে ঠিকভাবে চিকিৎসা নিতে পারছেনা। এজন্যই তারা নিজেরা চাঁদা তুলে চারটি গ্যাস সিলিন্ডার ক্রয়করে। যাতে করে পাথরঘাটায় কিছুটা হলেও অক্সিজেনের অভাবটা পুরন করা যায়।

তারা আরো জানান , কিছুদিন আগে আমাদের এক ভলান্টিয়ার এর এক আত্মীয়ের খুবই অক্সিজেন সেবা জরুরী ছিলো কিন্তু কোথাও পাচ্ছিলো না।সেই সময় থেকেই আমরা সিদ্ধান্ত নেই পাথরঘাটার জন্য আমরা সবাই মিলে চারটি অক্সিজেন গ্যাস সিলিন্ডার ক্রয় করবো।

যুব রেড ক্রিসেন্ট এর উপজেলার জনসংযোগ ও পরিকল্পনা বিভাগের প্রধান জানান আলহামদুলিল্লাহ অবশেষে আমরা সফল হলাম গ্যাস সিলিন্ডার ক্রয়করতে। তিনি আরো জানান প্রথমে অনেক বড় বড় লোকের শরনাপন্ন হয়েছি যাতে তারা কিছু সহযোগিতা করে কিন্তু কারো কাছে সেই রকম কোনো সহযোগিতা না পেয়ে অবশেষে আমরা নিজেরাই উদ্যোগ নিয়ে চারটি অক্সিজেন গ্যাস সিলিন্ডার ক্রয়করতে সক্ষম হলাম।

উপজেলার দলনেতা জানান ,আমরা সেচ্ছাসেবক তাই উপজেলার কোথাও যদি জরুরী ভিত্তিতে কোন রোগীর অক্সিজেনের প্রয়োজন হয় তবে অবশ্যই এই নাম্বারে যোগাযোগ করবেন -01726809675,01742425560 ইনশাআল্লাহ আমরা বিনামূল্যে অক্সিজেন সেবা দিতে সবসময় প্রস্তুত আছি।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)