পাথরঘাটায় শ্বশুরের বিরুদ্ধে পূত্রবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৭:০৯ পিএম, ৩১ আগস্ট ২০২১

অভিযুক্ত শ্বশুর / ছবিঃ পাথরঘাটা নিউজবরগুনার পাথরঘাটয় আব্দুস ছত্তার নামের এক শ্বশুরের বিরুদ্ধে তার পূত্রবধূকে ধর্ষণ চেস্টার অভিযোগ উঠেছে। এঘটনায় স্থানীয় ভাবে শালিশ মিমাংসা করে ঘটনাটি চাপা দিয়ার চেস্টা করছেন একটি মহল।

ঘটনাটি ঘটেছে উপজেলার কালমেঘা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের লাকুরতলা এলাকায়।

অভিযুক্ত শ্বশুর আব্দুস ছত্তার মুসুল্লী একই এলাকার মৃত আব্দুল হাসেমের ছেলে।

নাম প্রকাশ না করার শর্তে একাধীক ব্যাক্তি জানান, আব্দুস সত্তারের ছেলে চাকরির সুবাদে পুত্রবধু তারই ঘরে থাকেন। এসুযোগে গত সোমবার (১৬ আগস্ট) ভোররাতে পুত্রবধুর রুমে গিয়ে স্পর্শকাতর স্থানে হাতদিলে সে চিৎকার দিয়ে উঠে দেখেন তার শ্বশুরকে সামনে দাড়িয়ে আছেন। পরে বিষয়টি স্থানীয়দের মাঝে ছরিয়ে পরলে জাহাঙ্গীর পঞ্চায়েত, বাচ্চুসহ একাদীক ব্যাক্তি ঘটনাটি সালিশের নামে ধামাচাপা দেয়ার চেস্টা করছেন। তারা আরো জানান, এর আগেও তিনি একই ভাবে পূত্রবধূর সাথে ঘটনা ঘটিয়েছেন। এভাবে যদি চলতে থাকে আমাদের সমাজে টিকে থাকাই দায় হয়ে যাবে। আমরা ওই ছত্তারের বিচার চাই যাতে তাদে দেখে অন্য কেউ এরকম অপরাধ করার সাহস না পায়।

ওই গৃহবধূ মুঠোফোনে কান্নাজরিত কন্ঠে জানান, আমার সাথে আমার শ্বশুর যে কাজ করেছে তা বলার মতো ভাষা আমার নেই। সে একদিকে আমার খালু আবার আমার শ্বশুর, সে এভাবে কারতে পারবে তা আমি ভাবতেও পারিনাই। আমি চাই আমার মান-সম্মানসহ আমার সন্তানদে নিয়ে বাচতে। আমার স্বামী চাকরির সুবাদে দুরে থাকার সুযোগে শ্বশুর আমার কাছ থেকে এ সুযোগ নিতে চায়। আমি চাই যাতে সম্মানের সাথে স্বামীর ঘর করতে পারি।

এ ব্যাপারে অভিযুক্ত শ্বশুর আব্দুস ছত্তার জানান, আমার সাথে টাকা নিয়ে ঝামেলা হয়েছে তাই মিথ্যা অপবাধ দিয়েছে। এগুলো সম্পূর্ন মিথ্যা কথা।

জাহাঙ্গীর পঞ্চায়েত ও বাচ্চুর কাছে শালিসের কথা জানতে চাইলে, তাদের দুজনকেই সালিশের মাধ্যমে সমাধান করে দিয়েছি এবং ঘটনাটি সম্পূর্ণ মিথ্যা। ধর্ষণ চেস্টার ঘটনার বিষয় থানায় না জানিয়ে শালিশ করেতে পারেন কিনা এ বিষয়ে জানতে চাইলে তিনি কোন সধোত্তর দিতে পারেনি।

পাথরঘাটা থানা ভারপ্রপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল বাশার সাংবাদিকদের জানান, এরকম কোন ঘটনার অভিযোগ আমাদের কাছে এখনো আসেনি।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)