প্রধানমন্ত্রীর জন্মদিনে উপলক্ষ্যে পাথরঘাটা স্বাস্থ্য কমপ্লেক্সে এমপি রিমনের খাবার ভিতরণ

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১০:৫৩ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০২১ | আপডেট: ১১:১০ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০২১

ছবিঃ পাথরঘাটা নিউজগণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার ৭৫ তম জন্ম দিন উপলক্ষ্যে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে খাবার ভিতরণ করেছেন বরগুনা-২ সাংসদ শওকত হাচানুর রহমান রিমন। আজ মঙ্গলবার দুপুর ১টার দিকে এমপি রিমন এর পক্ষে খাবার ভিতরণ করেন তার একান্ত সহকারী বাকিবিল্লাহ জয়।

এর পরে বিকেল ৫টার দিকে জন্ম দিন উপলক্ষ্যে র‍্যালীবের করে পাথরঘাটা পৌরশহরের প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিন করে দলীয় কার্যালয়ে গিয়ে দোয়া ও মিলাদ শেষে কেককেটে জন্মদিন পালন করা হয়।

এ সময় বরগুনা-২ সাংসদ শওকত হাচানুর রিমন এর নেতৃত্বে উপস্থিত ছিলেন, পাথরঘাটা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও পাথরঘাটা পৌর মেয়র আনোয়ার হোসেন আকন, যুগ্ন-সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা গোলাম কবির, সাংগঠনিক সম্পাদক অ্যাড. আব্দুর রহমান জুয়েল, উপজেলা যুবলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান মুরাদ, পাথরঘাটা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন সোহাগ ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফাতিমা পারভীনসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং পাথরঘাটা পৌরসভার কাউন্সিল প্রমুখ।

পরে সংরক্ষিত নারী আসনের সাংসদ সুলতানা নাদিরার নেতৃত্বে সন্ধা সাড়ে ৭টার সময় পাথরঘাটা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে দোয়ামোনাজাত শেষে কেককেটে জন্ম দিন পালন করেন। এ সময় উপস্থিত ছিলেন, বরগুনা জেলা আওয়ামী লীগের সহসভাপতি ফারজানা সবুর রুমকী, পাথরঘাটা উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলমগীর হোসেন দাদু, সাধারণ সম্পাদক অ্যাড. জাবির হোসেন, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপনসহ আওয়ামী লীগ, যুবলী ও ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)