পাথরঘাটায় যুব রেড ক্রিসেন্ট এর স্বেচ্ছাসেবকদের লাঞ্চিত

আল আমিন ফোরকান
আল আমিন ফোরকান,
প্রকাশিত: ০৬:২৬ পিএম, ৬ অক্টোবর ২০২১

---পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যুব রেড ক্রিসেন্ট এর সেচ্ছাসেবকদের লাঞ্ছিত করার ঘটনা ঘটেছে।


উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আজ বুধবার ভ্যাক্সিন কার্যক্রম এর সময় দায়িত্বরত অবস্থায় যুব রেড ক্রিসেন্ট এর দুজন স্বেচ্ছাসেবক (মেহেদী ও নাঈম কাজী ) কে কিছু মহিলারা ধাক্কা মেরে ফেলে দিয়েছে।এতে আহত হয় সেচ্ছাসেবক দুজন।


আহত স্বেচ্ছাসেবক মেহেদী জানান ,আমরা প্রতিদিনের মত আজকেও ডিউটিতে এসেছি। কিছুক্ষণ পর কিছু উশৃঙ্খল মহিলারা লাইন ভঙ্গ করে  ভেতরে ঢোকার জন্য ধাক্কা মেরে ফেলে দেয় ।আমি পরেগিয়ে আমার হাতে ব্যাথা পাই। এবং ঐসময় তারা আমাদের অনেক গালিগালাজ করেছে।


স্বাস্থ্য সহকারী শেখর জানান ,আমি শুনেছি ওদের সাথে ঝামেলা হয়েছে কিন্তু আমি এখন পর্যন্ত কর্তৃপক্ষকে যানাইনি বিষয়টি।যে মহিলা ধাক্কা মেরেছে সে টিকা দিয়ে চলে গেছে।


পাথরঘাটা উপজেলা যুব রেড ক্রিসেন্ট এর দলনেতা জানান, আমাদের স্বেচ্ছাসেবকদের আগেই বলা হয়েছে কারো সাথে খারাপ আচরণ করা যাবে না ।তবে আজকে ওদেরকে যেভাবে লাঞ্ছিত করা হয়েছে তার বিচার না হলে আমরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আর ডিউটি করবো না।


পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল হাসান জানান,আমি বিষয়টি শোনার পর ভ্যাক্সিন ডিউটিতে দয়িত্বরত সকলকে ডাকছি এবং ঐ মহিলাকে শনাক্ত করার চেষ্টা করতেছি।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)