পাথরঘাটায় প্রেমিকের সাথে অভিমান করে ফ্যানের সঙ্গে ওয়ানা পেঁচিয়ে আত্মহত্যা

asraful islam
asraful islam,
প্রকাশিত: ০৬:১৪ পিএম, ১৪ অক্টোবর ২০২১ | আপডেট: ০৬:৫৬ পিএম, ১৪ অক্টোবর ২০২১

প্রেমিকের সাথে অভিমান করে ফ্যানের সঙ্গে ওয়ানা পেঁচিয়ে আত্মহত্যাবরগুনার পাথরঘাটায় প্রেমিকের সাথে অভিমান করে ফ্যানের সঙ্গে ওয়ানা পেঁচিয়ে রাজিয়া সুলতানা (১৮) নামে এক তরুণীর আত্মহত্যা করার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার বেলা সাড়ে বারোটার দিকে পাথরঘাটা পৌর শহরের ৪ নং ওয়ার্ড থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রাজিয়া সুলতানা বরগুনার তালতলী উপজেলার লাউপাড়া এলাকার ফজলুল হকের মেয়ে।

রাজিয়া সুলতানার খালা লাবনী আক্তার জানান, সকালে রাজিয়া সুলতানার কাজ তার ছোট ছেলেকে রেখে বড় মেয়েকে নিয়ে স্কুলে যায়। স্কুল থেকে ফিরে বাসার দরজা বন্ধ দেখতে পেয়ে স্থানীয় লোকজনের সহায়তায় দরজা ভেঙে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

খোঁজ নিয়ে জানা যায়, রাজিয়া সুলতানার চাচতো ভাই রফিকুল ইসলাম দীর্ঘদিন ধরে তাকে প্রেমের সম্পর্ক চলে আসছিল। বিষয়টি জানাজানি হলে দেড়মাস পূর্বে রাজিয়াকে পাথরঘাটায় তার খালার বাসায় রাখা হয়। সবশেষে বুধবার বিকেলে রফিকুল রাজিয়াকে ফোন দিয়ে নানা অশ্লীল ভাষায় গালিগালি করে। একারণে ঘৃণায় আত্মহত্যা করতে পারে বলে জানান রাজিয়ার খালা লাবনী। রফিকুল ইসলাম বরগুনার চালিতাতলির বাসুগি গ্রামের ইব্রাহিম মিয়ার ছেলে।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবুল বাশার পাথরঘাটা নিউজকে জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)