পাথরঘাটায় ইউপি নির্বাচনে মতবিনিময়, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন দিতে সরকার বদ্ধপরিকর

কাজী রাকিব
কাজী রাকিব, নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:১৭ পিএম, ২২ নভেম্বর ২০২১

ছবিঃ পাথরঘাটা নিউজতৃতীয় ধাপে বরগুনার পাথরঘাটা উপজেলার রায়হানপুর, নাচনাপাড়া, চরদুয়ানী ও পাথরঘাটা সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত। এ সভায় পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হোসাইন মুহাম্মদ আল মুজাহিদের সভাপতিত্বে প্রধান অতিথি বরিশাল পুলিশের অতিরিক্ত ডিআইজি এ কে এম এহসান উল্লাহ।

সোমবার সকাল সাড়ে এগারোটায় পাথরঘাটা উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে সকল ইউনিয়নের চেয়ারম্যান ও সাধারণ সদস্য প্রার্থীরা উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীরা তাদের
প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের বিরুদ্ধে নানা ধরনের অভিযোগ তুলে ধরেন। এবং সুষ্ঠু নির্বাচন নিয়ে সংশয় ব্যক্ত করেন।
সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন দিতে সরকার বদ্ধপরিকর জানিয়ে বরিশাল আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. আলাউদ্দীন বলেন, ভোটাররা যাতে নির্বিঘ্নে ভোট কেন্দ্রে গিয়ে ভোট প্রদান করতে পারে সে জন্য সর্বোচ্চ ব্যবস্থা নেবে নির্বাচন কমিশন। এজন্য অতিরিক্ত পুলিশ, বিজিবি ও র্যাব মোতায়েন করা হবে প্রতিটি ভোটকেন্দ্রে। এছাড়াও অতিরিক্ত এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নিয়োগ দেয়া হবে নির্বাচনকে কেন্দ্র করে।

এসময় বক্তব্য রাখেন, বরগুনা পুলিশ সুপার মুহাম্মদ জাহাঙ্গীর মল্লিক, বরিশাল আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. আলাউদ্দীন, বরগুনা অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শুভ্রা দাস, বরগুনা অতিরিক্ত পুলিশ সুপার পাথরঘাটা সার্কেল মো. তোফায়েল হোসেন সরকার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতিমা পারভিন, উপজেলা নির্বাচন কর্মকর্তা আইউব আলী হাওলাদার প্রমুখ।

এ সময় তারা বলেন, সারা দেশে প্রথম ও দ্বিতীয় ধাপের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। প্রতিটি নির্বাচনী সুষ্ঠু ও নিরপেক্ষভাবে সম্পন্ন হয়েছে। আসন্ন তৃতীয় ধাপের নির্বাচন সফলভাবে সম্পন্ন করার জন্য সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন বক্তারা।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)