ইসলাম শান্তির ধর্ম, মুসলমানরা গুজবে কান দেয় না। -ছারছীনা মাহফিলে ডিআইজি আক্তারুজ্জামান

কাজী রাকিব
কাজী রাকিব, নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:৩০ এএম, ১ ডিসেম্বর ২০২১

ইসলাম শান্তির ধর্ম। হানাহানি, অরাজকতা, গুজবে কান দেওয়া ও আত্মীয়ের হক নষ্ট করা ইসলাম সমর্থন করেনা। দেশের শান্তি শৃঙ্খলা বজায় রাখা প্রতিটি নাগরিকের দায়িত্ব ও কর্তব্য, যা ইসলামও শিক্ষা দেয়। ছারছীনা দরবার শরীফে মাহফিলের ২য় দিন মঙ্গলবার বাদ এশা ডিআইজি এস. এম. আক্তারুজ্জামান একথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন- অরাজনৈতিক দ্বিনী সংগঠন বাংলাদেশ জমইয়াতে হিযবুল্লাহর সিনিয়র নায়েবে আমীর ও ছারছীনা পীর ছাহেবের বড় ছাহেবজাদা আলহাজ্ব হযরত মাওলানা শাহ্ আবু নছর নেছারুদ্দীন আহমদ হুসাইন, ঢাকা বিশ্ববিদ্যালযের আরবী বিভাগের অধ্যাপক ড. হাফেজ মাওঃ মোঃ রুহুল আমিন, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইব্রাহিম, সহকারী পুলিশ সুপার রিয়াজ হোসেন, স্বরূপকাঠী পৌর মেয়র গোলাম কবির, নেছারাবাদ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবির মোহাম্মদ হোসেন প্রমূখ।

ছারছীনা মাহফিলে আগত লাখো মুসুল্লীদের উদ্দেশ্যে ডিআইজি এস. এম. আক্তারুজ্জামান আরও বলেন- ইসলাম নারীদের সম্মান দিয়েছে। তাই আমাদের উচিত প্রতিটি ক্ষেত্রে নারীদের সম্মান দেয়া। এছাড়াও সত্য যাচাই না করা পর্যন্ত কারও কোন ধরণের উস্কানীমূলক কথায় কান না দিয়ে সত্যটি জানতে সকলের প্রতি আহ্বান জানান। তা না হলে সত্য প্রকাশ হওয়া পর্যন্ত ধের্যেও সাথে অপেক্ষা করতে বলেন।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)