পাথরঘাটায় ভূমিহীন ও গৃহহীনদের পুর্নবাসনের টাস্কফোর্স কমিটি যৌথ সভা

কাজী রাকিব
কাজী রাকিব, নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:১৩ পিএম, ৭ এপ্রিল ২০২২

পাথরঘাটা বরগুনা প্রতিনিধি

বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নে দেশের সকল ভূমিহীন-গৃহহীন পরিবারকে দুই শতক জমিসহ গৃহ প্রদান কার্যক্রম চলমান রয়েছে। সারাদেশে ভূমিহীন, গৃহহীন পুর্নবাসনের সরকারের এই কার্যক্রমকে সফল করতে বরগুনার পাথরঘাটায় সংশ্লিষ্ট উপজেলার উপজেলা টাস্কফোর্স কমিটির যৌথসভা অনুষ্ঠিত হয়েছে।


বৃহস্পতিবার সকাল দশটায় পাথরঘাটা উপজেলার সকল জনপ্রতিনিধিদের উপস্থিতিতে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ যৌথ সভা অনুষ্ঠিত হয়।


পাথরঘাটা উপজেলা নির্বাহী অফিসার হোসাইন মুহাম্মদ আল-মুজাহিদ সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মোস্তফা গোলাম কবির, এসময় উপস্থিত ছিলেন, পাথরঘাটা পৌর মেয়র আনোয়ার হোসেন আকন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবুল বাশার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাকসুদুল আলম সহ কাউন্সিলর, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, ইউপি সদস্য, রাজনৈতিক নেতৃবৃন্দ, গন্যমান্য ব্যক্তিবর্গ।


পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা হোসাইন মুহাম্মদ আল-মুজাহিদ জানান, পাথরঘাটা উপজেলার ভূমিহীন ও গৃহহীনদের হালনাগাদ করে পুনর্বাসন করার লক্ষে সঠিক পরিবার বাছাইয়ের জন্য উপজেলা পর্যায়ের সকল জনপ্রতিনিধিদের দায়িত্ব দেওয়া হয়েছে। তাদের কর্মপরিকল্পনা অনুসারে কোন কোন এলাকায় কতজন ভূমিহীন-গৃহহীন আছে তার সঠিক বাছাই করে পাথরঘাটা উপজেলায় চলমান তৃতীয় পর্যায়ে বরাদ্দকৃত গৃহ নির্মাণের মাধ্যমে পুনর্বাসনের করা হবে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)