পাথরঘাটায় যেখানেই বিএনপির সমাবেশ সেখানেই আ.লীগের প্রতিবাদ

কাজী রাকিব
কাজী রাকিব, নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৪৬ পিএম, ৪ জুন ২০২২

বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা’কে হত্যার হুমকির প্রতিবাদে, বরগুনা পাথরঘাটা উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বেলা এগারোটায় পাথরঘাটা উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে পাথরঘাটা শেখ রাসেল স্কয়ারে প্রতিবাদ সমাবেশ করে।

এতে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাবির হোসেন, পৌর মেয়র আনোয়ার হোসেন আকন, যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রিপন প্রমুখ।

এসময় উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলমগীর হোসেন বলেন, বিএনপি দেশের শান্তি শৃঙ্খলা বিঘ্ন ঘটাতে বিভিন্ন সময়ে উস্কানিমূলক কথা বলা যাচ্ছে না। তারা ৭৫ এর হাতিয়ার কে গর্জে উঠুক আরেকবার বলে
শেখ হাসিনাকে হত্যার হুমকির দিচ্ছে। একারণে পাথরঘাটা উপজেলার যেখানেই বিএনপির সমাবেশ হবে সেখানেই আওয়ামীলীগ প্রতিবাদ সমাবেশ করবে।

উপজেলার আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাবির হোসেন বলেন, স্বাধীনতার দোসর এবং রাজাকরের দালালদের এই দেশে আর কোন ষরযন্ত্র চালাতে দেয়া হবে না। দেশে যদি তারা কোন নৈরাজ্য করার চেষ্টা করা হয় তাহলে শক্ত হাতে প্রতিহত করা হবে। নেতা কর্মীদের শেখ হাসিনার হাতকে সংহত করার জন্য সবাইকে একসাথে কাজ করার আহবান জানান তিনি।

সমাবেশে আওয়ামী লীগ, যুবলীগসহ, ছাত্রলীগসহ সহযোগী সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)