মুহাম্মদ সাঃ কে নিয়ে অশ্লীল মন্তব্য করার প্রতিবাদে পাথরঘাটায় হাজারো মুসল্লির বিক্ষোভ

কাজী রাকিব
কাজী রাকিব, নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:০৯ পিএম, ১০ জুন ২০২২

মুহাম্মদ সাঃ কে নিয়ে অশ্লীল মন্তব্য করার প্রতিবাদে পাথরঘাটায় হাজারো মুসল্লির বিক্ষোভনবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এবং উম্মুল মুমিনীন আয়েশা রাদিয়াল্লাহু আনহা সম্পর্কে ভারতের বিজেপির মুখপাত্র নুপুর শর্মা এবং তাদের মিডিয়া সেলের প্রধান নবীন জিন্দালের কুরুচিপূর্ণ ও বেয়াদবিমূলক মন্তব্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বরগুনার পাথরঘাটার সম্মিলিত মুসল্লীরা।

শুক্রবার জুমার নামাজের পর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে পাথরঘাটা পৌর শহরে কয়েক হাজার মুসল্লি বিক্ষোভ মিছিল করে। পরে পাথরঘাটা শেখ রাসেল স্কয়ারে সংক্ষিপ্ত পথসভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন পাথরঘাটা কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা গোলাম কিবরিয়া, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাবির হোসেন, তথ্য গবেষণা সম্পাদক গোলাম কিবরিয়া পিয়ার, মাওলানা শাহাদাত হোসেন, মাওলানা আব্দুল জলিল প্রমুখ।

এসময় বক্তারা বলেন, ভারতের বিজেপি নেতাদের এরুপ ধৃষ্টতামুলক ও ঔদ্ধত্যপূর্ণ আচরণ ন্যূনতম ঈমানের প্রতিটি মুসলিমের হৃদয়ে রক্তক্ষরণ হয়েছে। প্রিয়নবীজী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর সম্মান আমাদের জীবনের চেয়েও দামী। তাঁর সম্মানই ইসলাম। সমগ্র মুসলিম বিশ্ব, বিশেষত আরব বিশ্ব ফুসে উঠেছে। প্রতিবাদের ঝড় বইছে সর্বত্র । আমরাও হৃদয়ের সবটুকু শক্তি দিয়ে তীব্র ঘৃণা, প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি এবং ওদের প্রকাশ্য ক্ষমা চাওয়ার দাবী জানাচ্ছি।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)