বরগুনায় পৃথক ঘটনায় ওষুধ কোম্পানীর প্রতিনিধিসহ দু’জনকে কুপিয়ে জখম

নোমান আল সাকিব
নোমান আল সাকিব, ফিচার লেখক
প্রকাশিত: ১১:০৫ পিএম, ২৬ মার্চ ২০১৮ | আপডেট: ১১:০৭ পিএম, ২৬ মার্চ ২০১৮

---
বরগুনা: চাঁদা না দেয়া ও পুর্বশত্রুতার জেরে বরগুনায় পৃথক দুটি ঘটনায় রেজাউল করিম নামের ওষুধ কোম্পানীর এক প্রতিনিধি (৩৫) ও আল-আমিন (৩২) নামে দু’জনকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। গুরুতর জখম দু’জনকেই উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সোমবার (২৬ মার্চ) সকাল ৮ টার দিকে সদর উপজেলার আয়লা পাতাকাটা ইউনিয়নের লাঙ্গলকাটা নামক স্থানে নোভো হেলথ কেয়ার নামের একটি ওষুধ কোম্পানীর বরগুনা প্রতিনিধি রেজাউল করিম নামের এক ব্যক্তিকে কুপিয়ে জখম করে প্রতিপক্ষ।

স্বজনদের অভিযোগ, ক্রয়কৃত জমি দখল বুঝিয়ে দিতে স্থানীয় স্বপন মীর ও জাফর মীর এক লাখ টাকা চাঁদা দাবি করে আসছে। এ ঘটনায় থানায় অভিযোগও করেছিলেন রেজাউল। থানা থেকে আপোষ মিমাংসার শর্তে অভিযোগ তুলে নেয়ার পর মিমাংসায় না বসে উল্টো তাকে হুমকী দেয়া হয়। সোমবার সকাল ৮টার দিকে স্বপন, জাফর, আনোয়ার, সেন্টু মীরসহ ১২জন লোক রেজাউলকে এলোপাতারি কুপিয়ে জখম করে। গুরুতর যখম অবস্থায় তাকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিতিকৎসকদের পরামর্শে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল পাঠানো হয়েছে।

এদিকে পুর্বশত্রুতার জেরে বরগুনা শহরের হাইস্কুল সড়কের বাসিন্দা আল-আমিন নামের অপর একজনকে কুপিয়েছে প্রতিপক্ষ।

সোমবার (২৬ মার্চ) বেলা ১১টার দিকে শহরের অগ্রনী ব্যাংক এলাকায় আল-আমিনকে কুপিয়ে যখম করে ফেলে রেখে যায় প্রতিপক্ষের নাজমুল মোল্লা ও অপু মোল্লা। তাকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বরগুনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাসুদুজ্জামান বলেন, উভয় ঘটনার স্থান পরিদর্শন করেছে পুলিশ। ঘটনায় জড়িতদের গ্রেফতারে চেষ্টা চালাচ্ছে পুলিশ।

এন এ এস / পাথরঘাটা নিউজ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)