জাল টানতে গিয়ে স্রোতে ভেসে যাওয়ার ৭ দিন পর পাথরঘাটার মোসাররফের লাশ উদ্ধার

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০২:৩৪ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০২২

ছবিঃ সংগ্রহীতবৈরি আবহাওয়া উপেক্ষা করে জীবিকার তাগিদে মাছ ধরতে জাল টানতে গিয়ে মোশারফ হোসেন শরিফ(২৫) নামে এক জেলে নিখোঁজের সাত দিন পর মরদেহ উদ্ধার করা হয়েছে।

আজ রোববার (১৮ সেপ্টেম্বর) সকালে ওই মরদেহ তার নিজ বাড়ি বরগুনার পাথরঘাটা উপজেলার তাফালবাড়িয়া গ্রামে জানাজা শেষে দাফন করা হয়েছে।

এর আগে রোববার (১১ সেপ্টেম্বর) দুপুরের দিকে সুন্দরবন সংলগ্ন বঙ্গোপসাগরের পক্ষিদিয়া এলাকায় এ ঘটনা ঘটে। মোশারফ উপজেলার চরদুয়ানী ইউনিয়নের তাফালবাড়িয়া গ্রামের শহীদ শরিফের ছেলে।

মোশারফের ভাই মো. জাফর মিয়া, তালতলীর ছকিনা এলাকার লোকজন ফাতরার বনে এক মরদেহ দেখতে পেয়ে স্থানীয় মেম্বার জামালকে জানালে তিনি আমাদের জানালে শনিবার (১৭ সেপ্টেম্বর) রাত একটার দিকে ওই এলাকায় গিয়ে আমার ভাইয়ের মরদেহ চিনতে পেরে বাড়িতে নিয়ে আসি। আজ সকাল আটটার দিকে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

এর আগে শুক্রবার (৯ সেপ্টেম্বর) দুপুরে সুন্দরবন সংলগ্ন পক্ষিদিয়া এলাকায় মাছ ধরার যাই। রোববার (১১ সেপ্টেম্বর) দুপুরের দিকে ট্রলারের ইঞ্জিন বিকল হয়ে জাল পেঁচিয়ে যায়। ওই জাল টানতে মোশারফ পানিতে নামলে হঠাৎ স্রোতের তোরে ভেসে যায়। কিছুক্ষণ পর খোঁজাখুঁজি করলে তাকে পাওয়া যায়নি।

চরদুয়ানী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আব্দুর রহমান জুয়েল বলেন, মোশারফের মরদেহ সনাক্ত করেছে তার পরিবার। আজ সকালে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)