পাথরঘাটায় ৫ দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ১২:৪৬ পিএম, ১৭ সেপ্টেম্বর ২০২৩

ছবিঃ সংগ্রহীতবরগুনার পাথরঘাটায় মো. ইব্রাহিম খলিল উল্লাহ যায়েদ (১৪) নামে এক মাদ্রাসা ছাত্র গত ৫ দিন ধরে নিখোঁজ রয়েছে। এতে ওই মাদ্রাসা ছাত্রের পরিবার আতঙ্কে রয়েছে বলেও জানা গেছে।

ইব্রাহিম খলিল পাথরঘাটা পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের মো. জয়নাল খানের ছেলে এবং ঢাকা আব্দুল্লাহ পুর এর এমদাদুল উলুম মাদ্রাসার হিফজ বিভাগের ছাত্র। এ ঘটনায় নিখোঁজ ইব্রাহিম খলিলের মা মোসা. রাজিয়া বেগম গত শুক্রবার পাথরঘাটা থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

মা রাজিয়া বেগম জানান, গত বুধবার (১৩ সেপ্টেম্বর) বিকেল ৩ টার দিকে পাথরঘাটার বাসা থেকে ঢাকার আব্দুল্লাহ পুরের এমদাদুল উলুম মাদ্রাসার উদ্যেশ্যে পাথরঘাটা থেকে ছেরে যাওয়া ইসলাম পরিবহনে রওয়ানা দিয়ে যায় ইব্রাহিম খলিল। এর পরের দিন মাদ্রাসার প্রধান শিক্ষক মো. আবু হানিফার সাথে যোগাযোগ করে জানা যায় সে মাদ্রাসায় গিয়ে পৌছায়নি। তবে ইব্রাহিম খলিল মাদ্রাসায় পৌঁছায়নি জানতে পেরে বিভিন্ন স্বজনদের কাছে খোঁজ নিয়েও কোথাও তার সন্ধান পায়নি পরিবারের সদস্যরা। তাকে খুজে না পেয়ে পরিবারের লোকজন দুর্শ্চিন্তার মধ্যে রয়েছে বলেও জানা গেছে।

এ ব্যাপারে পাথরঘাটা থানা পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) সাইফুজ্জামান জানান, নিখোঁজ মাদ্রাসা ছাত্র ইব্রাহিম খলিলকে খুঁজে বের করার চেষ্টা অব্যাহত রয়েছে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)