পাথরঘাটায় প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ায় কলেজ ছাত্রীকে চরথাপ্পর দিলেন ছাত্রলীগ নেতা

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৪:৫৬ পিএম, ১৫ নভেম্বর ২০২৩

ছবিঃ সংগ্রহীতবরগুনার পাথরঘাটার লেমুয়া সৈয়দ ফজলুল হক ডিগ্রি কলেজের এক ছাত্রীকে জনসম্মুখে চরথাপ্পর দেয়ার অভিযোগ উঠেছে ছাত্রলীগ নেতা জসিম উদ্দিন এর বিরুদ্ধে। এতে ঐ ছাত্রীর শরীর থেকে রক্ত ক্ষরণ হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন রায়হানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাইনুল ইসলাম।

বুধবার বেলা ১১ দিকে রায়হানপুর ইউনিয়নের লেমুয়া সৈয়দ ফজলুল ডিগ্রি কলেজের সামনের একটি মিষ্টির দোকানে এ ঘটনা ঘটে। অভিযুক্ত জসিম উদ্দিন একই কলেজের ডিগ্রি তৃতীয় বর্ষের ছাত্র ও কলেজ শাখার ছাত্রলীগের সভাপতি পদ প্রত্যাশী বলে জানা যায়।

ভুক্তভোগী ছাত্রী জানান, জসিম উদ্দিন প্রায় এক বছর ধরে তাকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছে। এতে আমি সাড়া দেয়নি। আজ কলেজের এক বান্ধবীর সাথে কলেজের সামনের একটি মিষ্টির দোকানে গেলে হঠাৎ সেখানে জসিম উদ্দিন এসে আমাকে প্রচুর মারধর করে। এতে আমার হাত কেটে যায়। বিষয়টি আমি তাৎক্ষণিক কলেজের প্রিন্সিপাল স্যারকে জানিয়েছি।

সৈয়দ ফজলুল হক ডিগ্রি কলেজের প্রিন্সিপাল জিয়াউল করিম জানান, বিষয়টি আমি শুনেছি। ঘটনা কলেজ ক্যাম্পাসের বাহিরে। আর জসিম আমাদের কলেজের ছাত্র না।

রায়হানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাইনুল ইসলাম জানান, স্থানীয়রা ঐ ছাত্রীকে আহত অবস্থায় ইউনিয়ন পরিষদ কার্যালয়ে নিয়ে আসলে ফার্মেসী থেকে প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করেছি। বিষয়টি স্থানীয়ভাবে সমাধানের জন্য জসিমকে ডাকা হলেও সে আসেনি। পরবর্তীতে ছাত্রীকে তার অভিভাবকরা নিয়ে গেছে।

অভিযুক্ত জসিমের বক্তব্য নিতে তার মুঠোফোনে বারবার চেষ্টা করলেও তাকে পাওয়া যায়নি।

এবিষয়ে পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শাহ আলম হাওলাদার জানান, মুঠো ফোনে অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত চলছে। তদন্ত ও অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)