জয়াকে কী প্রস্তাব দিয়েছেন পরিচালক শ্রীকান্ত মোহতা।

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১২:৪৯ এএম, ২৮ মার্চ ২০১৮

জয়া আহসান
অনলাইন ডেস্কঃ বারবার রিওয়ার্ক। কিন্তু তা সত্ত্বেও মন ওঠেনি নায়িকার। দুর্বল চিত্রনাট্য। নট ইন্টারেস্টিং ক্যারেক্টর। তাই বিরসার আগামী ছবি থেকে সরে দাঁড়িয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। আর তার বদলে অভিনয় করছেন জয়া আহসান। যে চরিত্রের জন্য নায়িকাকে প্রস্তাব দেন প্রযোজক শ্রীকান্ত মোহতা।

বিরসার নেক্সট ছবির অভিনেত্রীদের সঙ্গে জয়ার ছবি। তাতেই শুরু হয় গুঞ্জন। তবে সম্প্রতি সব জল্পনার অবসান করে দিলেন বিরসা দাশগুপ্ত নিজে। রাইমা সেন বা তনুশ্রী নয়! জানিয়ে দিলেন, ‘ক্রিসক্রস’ ছবিতে অভিনয় করছেন জয়া আহসান।

তবে এই চরিত্রটির জন্য পরিচালকের প্রথম পছন্দ ছিলেন স্বস্তিকা। কিন্তু চরিত্রে তেমন জোর নেই বলে না করেন অভিনেত্রী। তারপরই জয়াকে বেছে নেওয়া হয়। পরিচালক জানিয়েছেন,” এই চরিত্রের জন্য প্রথমে শ্রীকান্তদা (মোহতা) জয়াকে ছবির প্রস্তাব দেন। তার পর আমার সঙ্গে কথা হয় জয়ার।” আপাতত শুটিং ফ্লোরে জমিয়ে চলছে ‘ক্রিসক্রস’ শুটিং।

ছবির সঙ্গীত নির্দেশনার দায়িত্বে আছেন প্রীতম। টুইট করে পুরো টিমকে শুভেচ্ছা জানান তিনি। তা নিয়ে উচ্ছ্বসিত পরিচালক। সেই সঙ্গে তিনি বলেন, “চিত্রনাট্য প্রাথমিক পর্যায়ে যা ছিল, তার চেয়ে অনেক বদল করা হয়েছে। স্বস্তিকার সঙ্গে কথা হওয়ার পরে ওই চরিত্রটা বহু বার রিওয়র্ক করি।” তবে ছবির মুক্তির দিনক্ষণ এখনো ঠিক হয়নি। টালি অন্দরের খবর সব ঠিক থাকলে হয়ত পুজোর সময় মুক্তি পাবে বিরসার ‘ক্রিসক্রস
এ এম বি / পাথরঘাটা নিউজ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)