বেতাগীতে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে হাতের রগ কর্তন

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৬:৫৩ পিএম, ২৯ মার্চ ২০১৮ | আপডেট: ০৮:৩৫ পিএম, ২৯ মার্চ ২০১৮

আহত ইফতেখার মুবিনবেতাগী সরকারী কলেজের একাদশ শ্রেনীর প্রথম বর্ষের শিক্ষার্থী ও ছাত্রলীগকর্মী ইফতেখার মুবিনকে কুপিয়ে হাতের রগ কেটে দিয়েছে পৌর ছাত্রলীগ।

বুধবার (২৮ মার্চ) সন্ধ্যায় কলেজের ডাব খাওয়াকে কেন্দ্র করে পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদকের নেতৃত্বে কলেজ চত্ত্বরে এ ঘটনা ঘটে।

আহাত মুবিন জনান, পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক রফিকুল ইসলামের নেতৃত্বে তারেক, ইমরান, মেহেদী ও তাওহীদসহ বেশ কয়েকজন কথা আছে বলে কলেজ গেটে ডেকে নেয়। তাদের সাথে যাওয়ার পরে আমাকে মারধর শুরু করে। একপর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহাত করে। এসময় পিঠে কোপ দেয় একই সাথে হাতে কোপ দিলে রগ কেটে যায়।

স্থানীয়রা পাথরঘাটা নিউজকে জানান, মুবিনকে কলেজ গেট থেকে আহত অবস্থা উদ্ধার করে বেতাগী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজে প্রেরণ করেন। বরিশাল মেডিকেল কলেজ থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় হৃদরোগ ইনিষ্টিটিউট হাসপাতালে ভর্তি করা হয়েছে মুবিনকে।

বেতাগী উপজেলা ছাত্রলীগের সভাপতি আদনান খালিদ মিথুন পাথরঘাটা নিউজকে বলেন,  ডাব খাওয়াকে কেন্দ্র করে কথা কাটাকাটির জের ধরে এ ঘটনা ঘটেছে। সংগঠনিক নাম ভাঙ্গিয়ে রফিকের নেতৃত্বে সন্ত্রাসী চক্র কলেজ ছাত্রলীগের সদস্য মুবিনকে কুপিয়ে আহত করেছে। এ ঘটনায় আমরা উদ্বিগ্ন। আমরা এমন ঘটনার নিন্দা জানাই। এ ঘটনায় আমরা সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করবো।

বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি জোবায়ের আদনান অনিক পাথরঘাটা নিউজকে বলেন, আমি বিষয়টি শুনেছি। এবিষয়ে খোজ খবর নিয়ে সংগঠনিক ব্যবস্থা নেয়া হবে। একই সাথে আইনগত ব্যবস্থা পদক্ষেপ নেয়ার পরামর্শও দেন তিনি।

এবিষয়ে বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন-অর-রশিদ (পিপিএম) ঘটনার সত্যতা স্বীকার করে পাথরঘাটা নিউজকে বলেন, বুধবার সন্ধ্যায় কলেজের ওখানে এ ঘটনা ঘটেছে। আমার এখনো কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও তিনি জানান।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/২৯ মার্চ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)