কাবিলা যেন হ্যামিলনের বাঁশিওয়ালাকেও হার মানায়

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৯:৫৬ পিএম, ৩ এপ্রিল ২০১৮

কমেডি অভিনেতা কাবিলা।
অনলাইন ডেস্কঃ সাদা জুতো, কালো ট্রাউজার, সাদা টি-শার্ট, ক্যাপ, সাদা ফ্রেমের চশমা, দুই কানে দুল পরে ঘুরে বেড়াচ্ছেন চলচ্চিত্রের কমেডি অভিনেতা কাবিলা। কখনও এফডিসির ক্যান্টিন, কখনও বা শিল্পী সমিতির চত্বর, কখনও বা প্রশাসনিক ভবনে দেখা যাচ্ছে তাকে। চলচ্চিত্র দিবসের দিনে যেখানেই এই অভিনেতা ঘুরছেন, সেখানেই তাকে ঘিরে হয়ে উঠছে দর্শকের জটলা!

মূলত সকাল থেকেই চলচ্চিত্র দিবসকে কেন্দ্র করে এফডিসিতে ভিড় জমিয়েছে সাধারণ মানুষ। বছরের অন্য দিনগুলোতে এফডিসিতে সাধারণ দর্শক প্রবেশে বেগ পেতে হলেও এদিন সবার জন্য থাকে উন্মুক্ত। আর এইদিনে দেখতে আসা জনতার কবলেই পড়লেন কাবিলা। তাকে ঘিরে ধরছেন সকলে। আবদার করে সবাই একটাই কথা বলছেন, কাবিলা ভাই, প্লিজ একটা সেলফি তুলি আপনার সাথে?

জনপ্রিয় এই অভিনেতা ভক্তদের আবদার ফেলতে পারছেন না! তিনিও হাসি মুখে সেলফি তোলার জন্য দাঁড়িয়ে যাচ্ছেন যখন তখন। অনেকে আবার শুধু সেলফিতে খুশি হচ্ছেন না, কাবিলার কোল ঘেঁসে দাঁড়িয়ে ছবিও তুলছেন।

তবে বেশি মানুষের জটলা হওয়ায় কাবিলাকে মুখে কালো মাস্ক পরে ঘুরতে দেখা গেছে। এর ফাঁকে কাবিলা বলেন, সবসময় এফডিসি আসা হয়না। আড়ামবাগের বাসায় দিনকাটে। এছাড়া পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলার সদর ইউনিয়নের দক্ষিন ভাণ্ডারিয়া গ্রামেও সময় কাটে। তবে বিশেষ দিবস কিংবা প্রয়োজন ছাড়া এফডিসি আসি না। শারীরিকভাবে অসুস্থ থাকায় অনেকদিন চলচ্চিত্রে থেকে দূরে আছি।

১৯৮৮ সালে ‘যন্ত্রণা’ ছবির মধ্যদিয়ে তার চলচ্চিত্রে অভিনয় শুরু। এ পর্যন্ত তিনি প্রায় ৭শ ছবিতে অভিনয় করেছেন। ২০০৩ সালে ‘অন্ধকার’ ছবিতে অভিনয় করে তিনি জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান।
এ এম বি / পাথরঘাটা নিউজ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)