আমি অভিনয়টা শিখে, তারপর প্রযোজনা করতে পারি:জয়া আহসান।

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১০:৩৬ পিএম, ৩ এপ্রিল ২০১৮

জয়া আহসান।
অনলাইন ডেস্কঃ দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। অনেক জনপ্রিয় ছবি উপহার দিয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী। ২০১৩ সালে ‘আর্বত’ সিনেমার মাধ্যমে কলকাতার চলচ্চিত্রাঙ্গনে পা রাখেন তিনি।

এরপর কলকাতায় ‘রাজ কাহিনী’, ‘ঈগলের চোখ’, ‘বিসর্জন’, ‘আমি জয় চ্যাটার্জি’-এর মতো ছবি উপহার দেন জয়া। বর্তমানে ওপার বাংলার ‘ঝরা পালক’, ‘স্বর্গের কাছাকাছি’, ‘এক যে ছিল রাজা’, ‘বৃষ্টির কাছাকাছি’ প্রভৃতি ছবিতে অভিনয় করছেন তিনি।

সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন জয়া। এ সময় কলকাতার সিনেমায় তার কাজের জার্নি সম্পর্কে জানতে চাওয়া হয়। জবাবে তিনি বলেন, ‘আমি কখনো দৌড়াতে চাইনি। এ কারণে আবর্ত সিনেমাটি করার পর বেশ খানিকটা বিরতি নিয়েছিলাম। আবর্ত সিনেমা করার পর যেসব চরিত্রে অভিনয়ের প্রস্তাব পাচ্ছিলাম সেগুলো রিপিট চরিত্র মনে হয়েছিল।

পরবর্তী সময়ে কৌশিক দা, সৃজিত দা আমাকে অভিনয়ের প্রস্তাব দেন। ওখান থেকে যেসব চরিত্র আমার কাছে চ্যালেঞ্জিং মনে হয়েছে, সেগুলো করতে করতে আর নিজেকে প্রমাণ দিতে দিতে আমাকে বর্তমান সময়ে পৌঁছতে হয়েছে।’

হুমায়ূন আহমেদের ‘দেবী’ উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে ‘দেবী’ সিনেমাটি। এতে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করছেন জয়া আহসান। সিনেমাটি এখন নির্মানাধীন রয়েছে। কলকাতায় কোনো সিনেমা প্রযোজনা করবেন কিনা জানতে চাইলে জয়া বলেন, ‘সম্ভবত ভবিষ্যতে করব কিন্তু এখনি করছি না। প্রথমত আমি অভিনয়টা শিখতে চাই। তারপর হয়তো প্রযোজনা করতে পারি।
এ এম বি / পাথরঘাটা নিউজ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)