ওপার বাংলার পাঁচজন মেয়ের একটি রাতের গল্প

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০২:১৬ এএম, ৪ এপ্রিল ২০১৮

মিমি, নুসরত, সোহিনী সরকার, জয়া আহসান, ঋদ্ধিমা ঘোষ, প্রিয়াঙ্কা সরকার,
অনলাইন ডেস্কঃ নারী কেন্দ্রিক পাঁচজন লড়াকু মেয়ের জীবনের গল্প নিয়ে কলকাতার ভেঙ্কটেশ ফিল্মসের প্রযোজনায় নির্মিত হচ্ছে বিরসা দাশগুপ্তের নতুন ছবি ‘ক্রিসক্রস’।
স্মরণজিৎ চক্রবর্তীর উপন্যাস অবলম্বনে তৈরি হচ্ছে এই ছবি। মিমি, নুসরত, সোহিনী সরকার, জয়া আহসান, ঋদ্ধিমা ঘোষ, প্রিয়াঙ্কা সরকার, অর্জুন চক্রবর্তী, ইন্দ্রাশীস রায়, গৌরব চক্রবর্তী সহ এই ছবিতে অভিনয় করছেন আরও অনেকেই।

জানা গেছে, ইতোমধ্যেই শুরু হয়েছে ‘ক্রিসক্রস’-এর শ্যুটিং। শ্যুটিংয়ের প্রথম দিনের ছবি নিজের সোশ্যাল সাইটে শেয়ার করেছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। এই ছবিতে একজন অ্যাংলো ইন্ডিয়ান মেয়ে সুজির চরিত্রে অভিনয় করছেন প্রিয়াঙ্কা। সুজির স্বামী (মৈনাক বন্দ্যোপাধ্যায়) তাঁকে ছেড়ে যখন চলে যান, তখন তিনি অন্তঃসত্ত্বা ছিলেন।

অন্যদিকে জয়া আহসান অভিনয় করছেন মিসেস সেনের চরিত্রে। যিনি ভীষণই উচ্চাকাঙ্ক্ষী। যাঁর আবার একটা খারাপ অতীত রয়েছে। মিমি চক্রবর্তীকে দেখা যাবে ইরার চরিত্রে যিনি একজন ফটো জার্নালিস্ট। সোহিনী সরকারকে দেখা যাবে উত্তর কলকাতার গৃহবধূ রূপার চরিত্রে।

এছাড়াও এই ছবির গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে ঋদ্বিমা, গৌরব, ইন্দ্রাশীস রায়। ছবির মিউজিক করছেন প্রীতম। চিত্রনাট্য লিখেছেন মৈনাক ভৌমিক। সিনেমাটোগ্রাফার- গৈরিক সরকার। কস্টিউম ডিজাইন করছেন জয়ন্তী সেন। জানা গিয়েছে এই ছবিতে মিসেস সেন, সুজি, রূপা, মেহের, ইরা সকলকেই এক সুতোয় বেঁধেছেন পরিচালক বিরসা দাশগুপ্ত। এটি একটি রাতের গল্প।

আর এই রাতের মধ্যেই এই পাঁচ নারী চরিত্রকে কোনও না কোনও ভাবে এক সূত্রে বাঁধবেন পরিচালক। অনেকেই মনে করছেন ‘ক্রিসক্রস’-এর গল্প খানিকটা অনুরাগ বসু পরিচালিক ‘লাইফ ইন এ মেট্রো’-র মতো।
এ এম বি / পাথরঘাটা নিউজ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)