চঞ্চলকে সব সময় বিশেষ করে ভাবেন জয়া আহসান

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০২:০৪ এএম, ৮ এপ্রিল ২০১৮

জয়া আহসান, চঞ্চল চৌধুরী
অনলাইন ডেস্কঃ ছোট ও বড় পর্দার দুইটাতেই জনপ্রিয় চঞ্চল চৌধুরী। সম্প্রতি জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৬ ঘোষণার পর ফের এই নামটি এখন সবার মুখে। কারণ, জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৬-এর শ্রেষ্ঠ অভিনেতা হিসেবে ঘোষিত হয়েছে তার নামটি। এমন ঘোষণার পর পরই বন্ধু-বান্ধব ও শোবিজ অঙ্গনের মানুষের শুভেচ্ছায় ভাসছেন এই তারকা। সেই কাতারে শামিল হলেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানও।

২০১৬ সালে অমিতাভ রেজার ‘আয়নাবাজি’ চলচ্চিত্রে অনবদ্ধ অভিনয়ের জন্য সেরা অভিনেতার পুরস্কার পাচ্ছেন চঞ্চল। গত ৫ এপ্রিল তথ্য মন্ত্রণালয়ের এক গেজেট প্রকাশের মধ্য দিয়ে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। তাকে শুভেচ্ছা জানিয়ে ফেসবুকে বার্তা দিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানও।

জয়ার প্রযোজনায় হুমায়ূন আহমেদের গল্প অবলম্বনে ‘দেবী’ ছবিতেও কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করলেন চঞ্চল। ছবিতে চঞ্চলের বিপরীতে অভিনয় করেছেন জয়া নিজেও। তার সঙ্গে কাজের অভিজ্ঞতা জানিয়ে জয়া বলেন, চঞ্চল আমার দেবী’র ‘মিসির আলি’। কাজ করতে গিয়ে দেখেছি একটি চলচ্চিত্রের কাছে চঞ্চল কতটা আত্মসমর্পণ করতে পারে। চঞ্চল, আপনাকে অভিনন্দন। আমি নিশ্চিত, এরকম আরো অনেক সম্মাননা আপনার জন্য অপেক্ষা করছে।

অভিনেতা হিসেবে চঞ্চলকে সব সময় বিশেষ ভাবেন জানিয়ে জয়া আহসান বলেন, একজন অভিনয়শিল্পীর জন্য আমাদের দেশে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অনেক বেশি গুরুত্ব বহন করে। এবার চঞ্চল সেই গুরুত্বপূর্ণ পুরস্কারটি ২য় বারের মত অর্জন করলেন। চঞ্চল আমার কাছে বরাবর-ই বিশেষ একটি নাম।

শুধু চঞ্চলকে নয়, শুভেচ্ছা জানিয়েছেন তার প্রযোজনায় ‘দেবী’ ছবির নির্মাতা অনম বিশ্বাসকেও। কারণ ‘আয়নাবাজী’র চিত্রনাট্যের জন্য এবারের জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেছেন তিনিও। অনমকে উদ্দেশ্যে করে জয়া বলেন, অনম বিশ্বাস একজন নিভৃতচারী সৃষ্টিশীল মানুষ। তার মত পর্দার পেছনের মেধাবী একজন চিত্রনাট্যকার বিভাগে রাষ্ট্রীয় পুরস্কার পেতে যাচ্ছে। অসাধারণ
এ এম বি / পাথরঘাটা নিউজ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)