দেশ কাঁপানো শাকিব-অপুর সেই ১০ এপ্রিল আজ

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৮:৪৮ পিএম, ১০ এপ্রিল ২০১৮

ফাইল ছবিঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খান ও নায়িকা অপু বিশ্বাসের প্রেম-ভালোবাসার সম্পর্ক বিষয়ে তাদের মধ্যে ও গণমাধ্যমে অনেক তর্ক-বির্তক ও আলোচনা-সমালোচনা হয়েছে। এখনো মাঝে মাঝে কোনো ইস্যু পেলেই তা নিয়ে গণমাধ্যমে কম লেখালেখি হয় না।

বিয়ের খবর দীর্ঘদিন গোপন থাকলেও হঠাৎ করেই অপু বিশ্বাস একমাত্র সন্তান আব্রাম খান জয়কে সাথে করে একটি বেসরকারি টেলভিশন চ্যানেলে লাইভ এসে চাঞ্চল্যকর সব তথ্য প্রকাশ করেন।

অপু বিশ্বাস টিভি চ্যানেলে লাইভে এসে তাদের দীর্ঘ নয় বছর সংসার জীবনের সব খুলে বলেন। তাদের একটি সন্তানের বিষয়ও জানান। গত বছরের ১০ এপ্রিল অপু বিকাল বেলা একটি বেসরকারি টিভি চ্যানেলে লাইভ এসে সকল তথ্য প্রকাশ করেছিলেন। আজ সেই এপ্রিল মাসের ১০ তারিখ। যে দিন পুরো দেশ ও গণমাধ্যম তাদের সংবাদ কাভারেজ নিয়ে ব্যস্ত ছিল।

অপু বিশ্বাস দুচোখের জল ঝড়াতে ঝড়াতে তার প্রতি শাকিবের মানসিক অত্যাচার চালানোর কথা জানিয়েছিলেন।

জানান ছেলে হওয়ার সময় শাকিব দেখতেও যায়নি। অপুর এমন হৃদয়বিদারক সব কথায় সেদিন টিভি পর্দার সামনে থাকা দর্শকদের চোখেও অশ্রু ঝড়িয়েছিল। মুহূর্তেই এ খবর দেশজুড়ে ভাইরাল হয়ে যায়।

শাকিব খান এ প্রসঙ্গে প্রথমে অপুর সকল তথ্য ও দাবি অস্বীকার করলেও পরবর্তীতে সমালোচনা ও মিডিয়ার অভিবাবকদের অনুরোধে একমাত্র সন্তান আব্রাম ও স্ত্রী অপু কে মেনে নেয়। শাকিব ও অপু সুখে শান্তিতে সংসার করার জন্য ভক্ত ও দেশব্যাসীর কাছে দোয়া ও ভালোবাসা চান। কিন্তু দোয়া ও ভালোবাসায় তাদের সংসার বেশিদিন সুখের হয়ে থাকতে পারেনি। এই তো গত মাসেই তাদের এ সংসারে ভাঙন হয়। স্ত্রী অপু স্বামী শাকিবের অবাধ্য হওয়াতে তাদের এ সংসারে ভাঙন ধরে। একমাত্র সন্তান আব্রাম এখন তার মা অপুর নিকট। বাবা শাকিব দেশে থাকলে তার সাথেও আব্রামের সময় কাটে।

শাকিব-অপুর আলোচিত ঘটনাটি গত বছরের সেরা পাঁচ ঘটনার তালিকায় ঠাঁই করে নিয়েছিল। শাকিব খান সন্তান ও স্ত্রীকে মেনে নেয়ার পর একমাত্র সন্তান আব্রামও বেশ তারকা বনে গিয়েছিলো। সে সময় অনেক শ্রেণী পেশার মানুষের প্রোফাইলেই আব্রামের ছবি প্রোফাইল ছবি ও কাভার ছবি হয়েছিল।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/১০ এপ্রিল

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)