অস্থায়ী ফান্ড বন্ধ ঘোষনা, মোট জমা ১,২৮,৯১০ টাকা “ছোট্ট মনুদের জন্য ভালবাসা” সংগঠনের স্কুল ব্যাগ বিতরন কর্মসূচির প্রস্তুতি

নোমান আল সাকিব
নোমান আল সাকিব, ফিচার লেখক
প্রকাশিত: ১১:৩৮ পিএম, ১০ এপ্রিল ২০১৮

---
অনলাইন ডেস্ক: পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলায় প্রবাসী ও স্থানীয় তরুন যুবকদের স্বমন্বয়ে গড়ে ওঠা অনলাইন ভিত্তিক সামাজিক সেচ্ছাসেবী সংগঠন “ছোট্ট মনুদের জন্য ভালবাসা” এর স্কুল ব্যাগ বিতরন কর্মসূচীর জন্য ঘোষিত ৩১ দিনের অস্থায়ী ফান্ডে ১,২৮,৯১০/- টাকা জমা হয়েছে।

সংগঠন সূত্রে জানা যায় যে, গরীব মেধাবী সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের পড়া লেখার দিকে আরো মনোযোগী করার লক্ষ্যে শিক্ষা সহায়ক এই সামগ্রী বিতরনের সিদ্ধান্ত নেয়া হয়। তারই ধারাবাহিকতায় অনলাইন ভিত্তিক উন্মুক্ত ফান্ড ঘোষনা করা হয়। যেখানে সংগঠনের নির্ধারিত সদস্য ছাড়াও সামাজিক কার্যক্রমে এগিয়ে আসা অনেক শুভাকাঙ্ক্ষীরাও সহায়তা প্রদান করে থাকেন। ফান্ডের ঘোষিত ৩১ দিবসের মধ্যে গত মোট জমা হয়েছিল ১,০৬,৬০০/- টাকা।

সংগঠনের দপ্তর সম্পাদক মোহাম্মদ আইয়ুব জানান, সংগঠনের কিছু সদস্যদের আবেদনের ভিত্তিতে ঘোষিত ফান্ডের মেয়াদ ৭ দিন বাড়ানো হয়। বর্ধিত সময়ে যাহারা অত্র ফান্ডে অনুদান প্রদান করেছেন তারা হলেন-
সংগঠনের ঢাকা মহানগর শাখার সহ- সভাপতি মিসেস নাসরিন সুমা ১০০০/- টাকা সংগঠনের শুভাকাঙ্ক্ষী ৩০০০/- টাকা শুভাকাঙ্ক্ষী ৫০০/- টাকা মোঃ আলমগীর কবির (কানিস) ১০০০/- টাকা মোঃ সোহেল রানা (কানিস) ১০০০/- টাকা মোঃ রুম্মান আহম্মেদ (কানিস) ১০০০/- টাকা মোঃ মারুফ হাসান (ঢামশ) ১০০০/- টাকা মোস্তফা হাসান আজাদ (ঢামশ) ২০০০/- টাকা মোঃ মাসুম (ঢামশ) ১০০০/- টাকা কে,এস কাওসার (ঢামশ) ৫০০/- টাকা মোঃ ককামাল আহম্মেদ (ঢামশ) ৩০০/- টাকা মোঃ আরিফ হাসান (ঢামশ) ৮০০/- টাকা মোঃ স্বাধীন জয় (ঢামশ) ৩০০/- টাকা শুভাকাঙ্ক্ষী ১০০০/- টাকা হাওলাদার সুমন (উপস) ১০০০/- টাকা শুভাকাঙ্ক্ষী ৫০০০/- টাকা, উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য আপন আহম্মেদ ২০০০/- টাকা প্রদান করেন।

এ বিষয়ে সংগঠনের অস্থায়ী চেয়ারম্যান ও উপদেষ্টা পরিষদ সদস্য জনাব অাবু জাফর শেখ মুঠোফোনে পাথরঘাটা নিউজকে জানান, সবার সাথে আলোচনা করে ফান্ডের মেয়াদকাল ৭ দিন বর্ধিত করা হয়েছিল কিন্তু আর সময় বাড়ানো সম্ভব নয়। সংগঠনের কার্যক্রম সবার কাছে সহনীয় পর্যায়ে রাখতে অনলাইনে ঘোষিত এ উম্মুক্ত ফান্ড বন্ধ ঘোষনা করা হলো। অত্র অস্থায়ী ফান্ডে যারা অনুদান প্রদান করছেন “ছোট্ট মনুদের জন্য ভালবাসা” পরিবারের পক্ষ থেকে তিনি তাদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছেন।

কার্যনির্বাহী সংসদের সভাপতি জনাব মোঃ অলিউল্লাহ হাওলাদার তার মুঠোফোনে পাথরঘাটা নিউজকে জানান যে, সকলের সম্পৃক্ততায় এ সংগঠনটি মঠবাড়িয়া উপজেলার অসহায় শিশুদের কল্যানার্থে তাদের কার্যক্রম বজায় রেখে চলছে এবং আমরা আশাবাদী এ কার্যক্রমের ধারা অব্যাহত থাকবে। সংগঠনের সার্বিক মঙ্গল কামনায় তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।

উল্লেখ্য, অত্র সংগঠন দীর্ঘদিন মঠবাড়িয়া উপজেলার সুবিধাবঞ্চিত শিশুদের মানবিক সহায়তা প্রদান করে আসছে।

এন এ এস/পাথরঘাটা নিউজ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)