ধর্ষণের অভিযোগে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আটক

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১১:১৩ এএম, ১২ এপ্রিল ২০১৮

আটকফেনীর ফুলগাজীতে বিচার চাইতে এসে ধর্ষিত হলেন এক নারী।

বুধবার (১১ এপ্রিল) বিকালে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ যুগ্ম-সম্পাদক নুরুল ইসলাম তাকে ধর্ষণ করেন বলে অভিযোগ করেছেন ভুক্তভোগীর পরিবার।

পরে বুধবার (১১ এপ্রিল) রাত ৩টার দিকে উপজেলা সদর থেকে তাকে গ্রেপ্তার করে বলে জানায় পুলিশ। ফুলগাজী থানার পরিদর্শক (ওসি) মো. হুমায়ুন কবীর গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেন।

পুলিশ জানায়, বুধবার বিকেলে বিচারপ্রার্থী ওই নারী তার ৫ম শ্রেণি পড়ুয়া ভাগিনাকে নিয়ে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে যান। তখন ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম কৌশলে ওই শিশুকে টাকা দিয়ে দোকানে পাঠিয়ে বিচারপ্রার্থী ওই নারীকে ধর্ষণ করেন। এ ঘটনায় ধর্ষিতা নারীর শাশুড়ি হাজেরা বেগম বাদী হয়ে চেয়ারম্যান নুরুল ইসলামকে আসামি করে ফুলগাজী থানায় মামলা করলে পুলিশ রাতে চেয়ারম্যানকে গ্রেপ্তার করে।

এদিকে ওই নির্যাতিতা নারীকে বুধবার বিকেলে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থা গুরুতর দেখে কর্তব্যরত ডাক্তার তাকে ফেনী আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করেন, রাতে তার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

ফেনী সদর হাসপাতালের গাইনি কনসালটেন্ট ডা. তাহেরা খাতুন রোজী জানান, প্রাথমিকভাবে একটি পরীক্ষা করা হয়েছে, আজ বৃহস্পতিবার সকালে আরেকটি পরীক্ষা করা হবে। তারপরই অভিযোগের বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/১২ এপ্রিল

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)