ধর্ষণের অভিযোগে ইউপি চেয়ারম্যানের জেল

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৮:৩২ পিএম, ১২ এপ্রিল ২০১৮

এই ছবিটি প্রতিকীএক বিচার প্রার্থীকে ধর্ষণের অভিযোগে ফেনীতে ফুলগাজী সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (১১ এপ্রিল) রাতে তাকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। পরে আদালতের নির্দেশে তাকে জেলহাজতে পাঠানো হয়।

পুলিশ ও পরিবার সূত্র জানায়, গতকাল বুধবার বিকেলে এক বিচার প্রার্থী নারী তার ১২ বছর বয়সী ভাগ্নেকে নিয়ে চেয়ারম্যানের কার্যালয়ে যান। এ সময় চেয়ারম্যান নুরুল ইসলাম ওই ভাগ্নেকে কৌশলে অন্যত্রে পাঠিয়ে তার কক্ষে নিয়ে ওই নারীকে ধর্ষণ করেন। নির্যাতনের শিকার ওই নারী বাড়িতে পৌঁছে বিষয়টি জানালে এ বিষয়ে তার শ্বাশুড়ি রাতে ফুলগাজী থানায় মামলা করেন। রাতেই পুলিশ থানা এলাকায় চেয়ারম্যানের বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে।

এদিকে গতকাল রাতে প্রথমে ওই নারীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে উপজেলা হাসপাতালের চিকিৎসকদের পরামর্শে তাকে ফেনী ২৫০ শয্যা সদর হাসপাতালে আনা হয় এবং তার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয় বলে জানান হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. রিয়াজ উদ্দিন চৌধুরি।

নির্যাতনের শিকার ওই নারীর স্বামী জানান, পারিবারিক বিরোধের একটি বিষয় নিয়ে তার স্ত্রী ইউপি চেয়ারম্যানের কাছে বিচার চাইতে যান। কিন্তু এখন তিনি যা করলেন তা ক্ষমার অযোগ্য। তিনি এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

এ ঘটনার সত্যতা স্বীকার করে ফুলগাজী থানার ওসি হুমায়ুন কবির জানান, ইউপি চেয়ারম্যানকে আদালতের নির্দেশে জেলহাজতে পাঠানো হয়েছে।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/১২ এপ্রিল

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)