পরকীয়া দেখে ফেলায় সন্তানকে পুড়িয়ে মারলো পাষণ্ড মা ও তার প্রেমিক

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৪:০৭ পিএম, ১৩ এপ্রিল ২০১৮

পাষণ্ড মাপরকীয়া প্রেমের জের ধরে নিজ সন্তানকে পুড়িয়ে মারলো শেফালী আক্তার নামে এক পাষণ্ড মা ও তার প্রেমিক।

শুক্রবার (১৩ এপ্রিল) ভোরে এই অমানবিক ঘটনা ঘটেছে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার উচিৎপুরা ইউনিয়নের বাড়ৈইপাড়া গ্রামে।

পুলিশ জানান, শেফালীর সাথে পার্শ্ববর্তী মোমেনের দীর্ঘদিন ধরে পরকীয়া চলছে। বিষয়টি নিয়ে তার পরিবারের লোকজনের সাথে মনোমালিন্য হওয়ায় নিজ সন্তানদের হত্যার পরিকল্পনা করে শেফালী ও তার প্রেমিক।

শুক্রবার গভীর রাতে পাষণ্ড মা শেফালী বেগম তার প্রেমিক মোমেনকে নিয়ে ঘুমন্ত অবস্থায় তার দুই সন্তান হৃদয় (৯) ও শিহাবকে (৭) কাঁথায় পেঁচিয়ে ম্যাচের কাঠি দিয়ে আগুন দেয়। মুহূর্তের মধ্যে ঝলসে যায় নিষপাপ দুই সন্তানের দেহ। আশপাশের লোকজন সন্তানদের আর্তচিৎকারে বেড়িয়ে আসে। কিন্তু অগ্নিদগ্ধ হৃদয় এর মধ্যে মারা যায়। আশপাশের লোকজন আরেক সন্তান অগ্নিদগ্ধ শিহাবকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে বার্ন ইউনিটে স্থানান্তর করা হয়। তার অবস্থাও আশঙ্কাজনক।

নিহত হৃদয় ওই এলাকার লিবিয়া প্রবাসী আনোয়ার হোসেনের বড় ছেলে। সে ৩৫ নং বাড়ৈইপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী।

পুলিশ পাষণ্ড মা শেফালী বেগমকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

আড়াইহাজার থানার ওসি এম এ হক জানান, প্রাথমিকভাবে মোমেন ও শেফালী হত্যাকাণ্ডে জড়িত থাকার প্রমাণ পাওয়া গেছে। নিহত স্কুলছাত্র হৃদয়ের লাশ ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জের মর্গে প্রেরণ করা হয়েছে। শেফালী ঘটনার সাথে তার জড়িত থাকার বিষয় অস্বীকার করেন। তিনি জানায়, মোমেন তার ছেলেকে হত্যা করেছে।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/১৩ এপ্রিল

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)