ধান খেতে ফেলে প্রেমিকাকে গণধর্ষণ !

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১০:৪৪ পিএম, ১৮ এপ্রিল ২০১৮

ধান খেতে ফেলে প্রেমিকাকে গণধর্ষণ!
অনলাইন ডেস্কঃ রোমিও জুলিয়েটের প্রেম এখন আর নেই, এমনটি ভাবা ঠিক নয়। তবে যুগের হাওয়ায় সেই প্রেমে মিশিছে অনেক ভেজাল। নইলে জুলিয়েটের চরম বিপদের দিনে কেন পালিয়ে যাবে রোমিও! ঘটনাটা তাহলে খুলেই বলি।

সোমবার সন্ধ্যার পর ঘুরতে গিয়েছিল রোমিও জুলিয়েট মানে দুই টিন এজ প্রেমিক-প্রেমিকা। কিন্তু প্রেমিকার সম্ভ্রম বাঁচাতে পারেনি তার কিশোর প্রেমিক। তার চোখের সামনেই ধান খেতে ফেলে ওই কিশোরীকে গণধর্ষণ করেছে একদল যুবক। ঘটনার পর থেকে পলাতক রয়েছে ওই রোমিও। এই মর্মান্তিক
ঘটনাটি ঘটেছে সোমবার, ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের আলিপুরদুয়ারে।

মঙ্গলবার সকালে আলিপুরদুয়ার মহিলা থানায় অভিযোগ করেছে মেয়েটির পরিবার। অভিযোগ পেয়েই নড়চড়ে বসে পুলিশ প্রশাসন। মেয়েটির সঙ্গে কথা বলেন অতিরিক্ত পুলিশ সুপার নিজে। ঘটনাস্থলে নিয়ে যাওয়া হয় মেয়েটির দাদাকে। তবে ঘটনার পর থেকেই উধাও মেয়েটির প্রেমিক। ওই কিশোরের বাড়ি শিলিগুড়িতে। সে গত কয়েকদিন কলকাতায় কাজের সন্ধানে গিয়েছিল। তার মা মঙ্গলবার শিলিগুড়ি থেকে বলেন, ‘পুলিশ ওকে খুঁজছে দেখেই ও ভয় পেয়ে মোবাইলের সিম খুলে ফেলেছে। ’এখনও তাকে খুঁজে পায়নি পুলিশ।

ওই কিশোরের দাদির বাড়ি আলিপুরদুয়ারে। সেই সূত্রেই সে এখানে এসেছিল। প্রেমিকাকে সঙ্গে নিয়ে সোমবার রাতে বেড়াতে যায় ওই রোমিও। প্রেমিকের সঙ্গে বেড়ানোর সময় কয়েকজন যুবক তাদের পথ আটকায়। প্রথমে দশ হাজার টাকা চায় যুবকরা। পরে তাদের সঙ্গে বসে ওই কিশোরীকে মদ খাওয়ার প্রস্তাব দেয়। সে তা অস্বীকার করলে প্রেমিককে ধরে ফেলা হয়। আর তার চোখের সামনেই ধানখেতে ফেলে ধর্ষণ করা হয় মেয়েটিকে। চিৎকার করলেও ফাঁকা ধান খেতে কোনও সাহায্য মেলেনি। মেয়েটিকে মেডিকেল চেকআপের জন্য আলিপুরদুয়ার জেলা হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

এখন তার প্রেমিককে ধরার চেষ্টা করছে স্থানীয় পুলিশ।
এ এম বি । পি এন

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)