পাথরঘাটায় ডাকাতি, সর্ণালংকারসহ লাখ টাকার মালামাল লুট

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০২:২২ পিএম, ২১ এপ্রিল ২০১৮ | আপডেট: ০৯:৩৫ পিএম, ২১ এপ্রিল ২০১৮

লুট হওয়া বাড়ির ছবি
বরগুনার পাথরঘাটা উপজেলায় ঘরের লোকজনদের হাত-পা বেঁধে একদল মুখোশধারী ডাকাত এক বাড়িতে ডাকাতি করেছে। এঘটনায় ৩জনকে পিটিয়ে আহত করেছে ডাকাত দল। শুক্রবার (২০ এপ্রিল) দিবাগত রাত দেড়টার থেকে ফজরের আজান পর্যন্ত উপজেলার সদর ইউনিয়নের রুহিতা গ্রামে এ ডাকাতির ঘটনা ঘটে।

আহতরা হল, সৌদি প্রবাসী আলমগীর হোসেন মুন্সি (৪৫), তার স্ত্রী রহিমা বেগম (৩৮) ও মেয়ে সুমাইয়া আক্তার (১৫)।
ডাকাতি হওয়া বাড়ি।
সরজমিন গিয়ে জানা যায়, সদর ইউনিয়নের রুহিতা গ্রামে সৌদি প্রবাসী মো. আলমগীর এর বাডিতে মুখোশধারী দেশীয় ও আগ্নেয়াস্ত্রসহ গণডাকাতি করে ডাকাত দল। এ সময় ঘরের দক্ষিন পাশ থেকে গাছ দিয়ে বেয়ে মাচার উপরের জানালা দিয়ে ঘরের মধ্যে ঢুকে ঘরে থাকা প্রবাসী আলমগরিকে পিচ মোড়া খাটে উপরে বেঁধে তার স্ত্রী ও মেয়েকে পিটিয়ে আহত করে ঘরের মধ্যে স¦র্ণালংকারসহ নগদ ৭৫ হাজার টাকা লুট করে নিয়ে যায় তারা।

এঘটনায় আলমগীর হোসেন বলেন, ঘরে ঢুকে আমাকে ও আমার স্ত্রী মেয়েকে রশিদিয়ে বেধে পাইপগান দিয়ে পিটিয়ে আহত করে এবং আলমিরাসহ বিভিন্ন গুরুত্বপুর্ণ আসবাবপত্র ভাংচুর করে নগদ ৭৫ হাজারসহ ৫বড়ি স্বর্ন লুটে নিয়ে যায়। সে সময় ডাকাত দলের দুজনের মুখ খোলা ছিল তাবে তাদেরকে চিনতে পারিনী। চিৎকার করলে খুন করারও হুমকি দেয় তারা। তিনি আরও বলেন, আগামী ২ মাসের মধ্যে ৫০হাজার টাকা দিতে হরে তাদেরকে। তা না দিলে হত্যার হুমতি দেন তারা।

এব্যপারে পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্লা মো. খবীর আহমেদ বলেন, পাথরঘাটা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে এখন পর্যন্ত কেউ লিখিত অভিযোগ দেয়নি।

পাথরঘাটা সদর ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মো. খলিলুর রহমান বলেন, স্বাধীনতার পর এই প্রথম আমার এলাকায় ডাকাতি হয়েছে। তবে এই এলাকার লোকজনের সহায়তা ছাড়া এ ডাকাতি করা সম্ভব নয়।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)