রাজাপুরে ইভটিজারকে জুতাপেটায় প্রবাসীর বাড়িতে হামলা

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৮:১৯ পিএম, ২১ এপ্রিল ২০১৮

প্রবাসীর বাড়িতে হামলাঝালকাঠির রাজাপুরে বাবুল হোসেন হাওলাদার নামে এক ইভটিজারকে জুতাপোটা করার জেরে বাহরাইন প্রবাসী বেলায়েত হোসেনের বসতঘরে হামলা, ভাঙচুর ও লুটপাট চালিয়ে মা ও তার দুই মেয়েকে মারধর করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় উভয় পক্ষের ৪ জন আহত হয়েছে। আহতরা রাজাপুর স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা নিচ্ছেন। শুক্রবার রাতেই উভয় পক্ষ রাজাপুর থানায় পাল্টাপাল্টি লিখিত অভিযোগ দিয়েছেন।

শুক্রবার (২০ এপ্রিল) রাতে বড়ইয়া গ্রামের কাচারিবাড়ি বাজার এলাকায় ঘটে।

বাবুল হাওলাদার বড়ইয়া ডিগ্রি কলেজের অফিস সহকারি।

আহতরা হলেন, প্রবাসী বেলায়েতের স্ত্রী আলমতাজ বেগম (৫০), তার মেয়ে সুখী আক্তার (২০) ও সাথী আক্তার (২৫) এবং ইভটিজার বাবুল হোসেন হাওলাদার।

প্রত্যক্ষদর্শী ও আহত সাথী আক্তার অভিযোগে জানান, সন্ধ্যার পর স্থানীয় কবির মেম্বরের অফিসে যাওয়ার উদ্দেশ্যে কাচারিবাড়ি বাজারে গেলে বাবুল হাওলাদার তাদের দুই বোন সাথী ও সুখিকে উদ্দেশ্যে করে অশালিন মন্তব্য করে ইভটিজিং করেন। তখন তারা প্রতিবাদ করলে তাদের চুল ধরে মাটিতে ফেলে লাথি মারে এবং বেধড়ক মারধর ও নির্যাতন শুরু করে বাবুল। এসময় তারা আত্মরক্ষার্তে বাবুলকে জুতাপেটা করে।

পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে বাড়িতে পাঠিয়ে দেয়। এরপর বাবলু ও তার সহযোগী লোকমান হাওলাদারের নেতৃত্বে ১০/১৫ জন মিলে ওই এলাকার ভূতমারা খালের গোড়ায় অবস্থিত প্রবাসী বেলায়েতের বাড়িতে বৈদ্যুতিক লাইট বন্ধ করে ঘরে হামলা ভাঙচুর করে তান্ডব চালায়। এতে আলমতাজ বেগম, সুখী আক্তার ও সাথী আক্তার আহত হয়। এ সময় হামলাকারীরা সোনার গহনা ও ঘরের মালামাল লুটে নিয়ে তাদের জিম্মি ও বন্ধী করে রাখে।

খবর পেয়ে রাজাপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের ৩ নারীকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন এবং ঘটনাস্থল থেকে একটি রামদাও উদ্ধার করা হয়।

বড়ইয়া ডিগ্রি কলেজের অফিস সহকারি অভিযুক্ত বাবুল হাওলাদার এসব অভিযোগ অস্বীকার করে বলেন, ওই মেয়েরা অতর্কিতভাবে আমার ওপর হামলা চালিয়ে মাথা ফাটিয়ে দিয়েছে। এ ঘটনায় থানায় অভিযোগ দিয়েছি।

রাজাপুর থানার ওসি শামসুল আরেফিন শনিবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি জানান, হামলা ও সংঘর্ষের ঘটনা সত্য। উভয় পক্ষের অভিযোগ পেয়েছি, তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/২১ এপ্রিল

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)