ছবিটির প্রাথমিক বাজেট ধরা হয়েছে ৬০ কোটি রুপি

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১২:৩৭ এএম, ২৪ এপ্রিল ২০১৮

ঋত্বিক
অনলাইন ডেস্কঃ এক সময় গৎবাঁধা রোমান্টিক ছবিতে অভিনয় করলেও ধীরে ধীরে নিজেকে বদলে নেন ঋত্বিক রোশান। কল্পরাজ্যের সুপারহিরো থেকে মোগল সম্রাট, এমনকি বিখ্যাত ব্যক্তিদের চরিত্রে নিজেকে তুলে ধরেছেন পর্দায়। এমনই কিছু ছবি নিয়ে আবারো পর্দায় হাজির হচ্ছেন ‘গ্রীক গড’ খ্যাত এই অভিনেতা। চলুন দেখে যাক-

সুপার ৩০ : ভারতের পাটনা রাজ্যের বিখ্যাত গণিতবিদ আনন্দ কুমারের চরিত্রে ‘সুপার ৩০’ ছবিটিতে অভিনয় করবেন ঋত্বিক। কিছুদিন আগে এই ছবিতে ঋত্বিকের লুক নিয়ে ব্যাপক আলোচনা হয়েছিল। ছবিটি পরিচালনা করবেন ‘কুইন’ খ্যাত পরিচালক বিকাশ ভাল। ‘সুপার ৩০’ ছবিটির প্রাথমিক বাজেট ধরা হয়েছে ৬০ কোটি রুপি। ২০১৯ সালের জানুয়ারিতে মুক্তি পাওয়ার কথা রয়েছে ছবিটির।

দেখা যাবে ঋত্বিকের সঙ্গে টাইগারের যুদ্ধ : ঋত্বিক রোশন ও টাইগার শ্রফকে অ্যাকশন ধর্মী ছবিতে একসঙ্গে দেখা যাবে। এখনো নাম চূড়ান্ত না হওয়া এই ছবিটি প্রযোজনা প্রতিষ্ঠান যশ রাজ ফিল্মস’র ব্যানারে নির্মাণ করা হবে। আগামী বছর থেকে ছবিটির শুটিং শুরু হবে। ছবিটি পরিচালনা করবেন আদিত্য চোপড়া। আপাতত ১২০ কোটি রুপি ধরা হয়েছে ছবির প্রাথমিক বাজেট। ২০১৯ সালের ২৫ জানুয়ারি ছবিটির মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছে।

কৃষ ৪ : বলিউডের সফল সুপারহিরো ভিত্তিক ছবি ‘কৃষ’ সিরিজ। এই সিরিজের ছবি ‘কৃষ ৪’ নির্মিত হবে। যদিও এখনও ছবিটির চিত্রনাট্য লেখার কাজ চলছে। ধারণা করা হচ্ছে ‘কৃষ ৪’ ছবিতে সুপারহিরো এবং সুপারভিলেন চরিত্রে হৃত্বিক অভিনয় করবে। রাকেশ রোশানের পরিচালনায় বৈজ্ঞানিক কল্পকাহিনী নির্ভর এ ছবিটি ২০২০ সালের ‘ক্রীসমাস ডে’-তে মুক্তি পাবে বলে জানা যায়। ছবিটির প্রাথমিক বাজেট ধরা হয়েছে ১২০ কোটি রুপি।

কাবাডি : ‘কাবাডি’ ছবিতে প্রথমবারের মত একজন খেলোয়াড়ের চরিত্রে দেখা যাবে ঋত্বিককে। ছবিটি পরিচালনা করবেন রাকেশ ওমপ্রকাশ মেহরা। সম্প্রতি গান্ধী জয়ন্তী উপলক্ষে এক সংবাদ সম্মেলনে ছবিটির পরিচালক ঋত্বিকের অভিনয় করার খবর নিশ্চিত করেন। রোনি স্ক্রুওয়ালা প্রযোজিত ‘কাবাডি’ ছবির প্রাথমিক বাজেট ধরা হয়েছে ৮০ কোটি রুপি। সব কিছু ঠিক থাকলে ২০১৯ সালে মুক্তি পাওয়ার কথা রয়েছে ছবিটি।
এ এম বি । পাথরঘাটা নিউজ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)