এইমাত্র পাওয়া ” ফুফার বাড়িতে গিয়ে ৩ মাসের অন্তঃসত্ত্বা যুবতী

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০১:৪৩ এএম, ২৭ এপ্রিল ২০১৮

http://www.patharghatanews.com/cloud/archives/2018/04/pabna-pa26042018-fghjy34.jpg
অনলাইন ডেস্কঃপাবনার ঈশ্বরদীতে বুদ্ধিপ্রতিবন্ধী এক যুবতীকে ধর্ষণের পর অন্তঃসত্ত্বা হওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত যুবতীর ফুপা জালাল হোসেনকে (৪২) গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (২৫ এপ্রিল) দুপুর ২টার দিকে আসামিকে আদালতের মাধ্যমে পাবনা জেল হাজতে পাঠানো হয়।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (ঈশ্বরদী সার্কেল) জহুরুল হক জানান, বুদ্ধিপ্রতিবন্ধী মেয়েটি কয়েক মাস আগে উপজেলার ছলিমপুর ইউনিয়নে ফুফুর বাড়িতে বেড়াতে যায়। সেখানে ফুফা
জালাল ভয়ভীতি দেখিয়ে তাকে ধর্ষণ করে।

পরে ধর্ষণের কথা কাউকে না জানানোর জন্য আবারও মেয়েটিকে ভয়ভীতি দেখায় সে। মেয়েটি বুদ্ধিপ্রতিবন্ধী হওয়ার কারণে সঠিক তারিখ বলতে পারছে না। এদিকে মেয়েটির মাও দৃষ্টিপ্রতিবন্ধী।

ধর্ষণের কিছুদিন পর মেয়েটির স্বজনরা শারীরিক পরিবর্তন দেখে তার কাছে জানতে চাইলে সে হাতের ইশারা দিয়ে কথাগুলো স্বীকার করে। তারপর পাবনায় একটি ডায়াগনস্টিক সেন্টারে মেয়েটির ডাক্তারি পরীক্ষা করা হয়। সেই রিপোর্ট থেকে জানা যায়, মেয়েটি তিন মাসের অন্তসত্ত্বা!

প্রতিবন্ধী মেয়েটির দেয়া তথ্য মতে মঙ্গলবার (২৪ এপ্রিল) জালালের বাড়িতে গিয়ে স্বজনরা এ বিষয়ে জানতে চায়। তখন জালাল পালানোর চেষ্টা করলে স্থানীয় ও মেয়েটির স্বজনরা তাকে গণপিটুনি দিয়ে পুলিশে দেয়। এদিকে সংশ্লিষ্ট চিকিৎসকরা জানিয়েছেন, মেয়েটির প্রাথমিক চিকিৎসায় জানা গেছে সে তিনি মাসের অন্তঃসত্ত্বা। তবে বাচ্চা ভূমিষ্ঠ হওয়ার পর ডিএনএ পরীক্ষার মাধ্যমে সত্যতা নির্ণয় করা সম্ভব হবে।

ঈশ্বরদী থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন জানান, প্রতিবন্ধী কিশোরীর বাবা বাদী হয়ে ঈশ্বরদী থানায় একটি মামলা করেছিলেন। সে মামলায় আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
এ এম বি । পাথরঘাটা নিউজ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)