কুয়াকাটায় গাঁজাসহ ৬ ছাত্রলীগ নেতা আটক

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০২:১৬ এএম, ৩০ এপ্রিল ২০১৮

কুয়াকাটায় গাঁজাসহ ৬ ছাত্রলীগ নেতা আটক
কুয়াকাটা প্রতিনিধিঃ বরিশাল-কুয়াকাটা মহাসড়কের খয়রাবাদ সেতুর ঢাল থেকে গাঁজাসহ বরিশাল মহানগর ছাত্রলীগের ৬ নেতাকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাত ৮টার দিকে গাঁজা সেবনরত অবস্থায় তাদের আটক করে নলছিটি থানা পুলিশের একটি টিম। তবে শনিবার দুপুরে আটককৃতদের রহস্যজনক কারণে কোনো সুনির্দিষ্ট মামলায় গ্রেপ্তার না দেখিয়ে ৩৪ ধারায় কোর্টে প্রেরণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

আটককৃতরা হলেন, বরিশালের কালিবাড়ি এলাকার অনিল কর্মকারের ছেলে অমিত কর্মকার (২৭), শহিদুল আলম খানের ছেলে অমিত
হাসান অনিক (২৮), কাশিপুর এলাকার আবুল কালাম আজাদের ছেলে মর্তুজা মেহেদী (২৬), কাউনিয়া এলাকার নুরুজ্জামান মিয়ার ছেলে আসিফ ওয়াহিদ (২৭), বুখাইনগর এলাকার খোকন আহম্মেদের ছেলে রাতুল আহম্মেদ (২৭) ও বাকেরগঞ্জ উপজেলার কাকড়দা এলাকার বাদল ঘোষের ছেলে আকাশ ঘোষ (২৮)। এরা সবাই বরিশাল মহানগর ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, গোপন সংবাদের ভিত্তিতে নলছিটি থানার এএসআই মারুফ আহম্মেদের নেতৃত্বে পুলিশের একটি টিম খয়রাবাদ সেতু এলাকায় অভিযান চালিয়ে গাঁজা সেবনরত অবস্থায় ওই ৬ জনকে আটক করেন। এসময় তাদের তল্লাশি করে আনুমানিক ২৫ গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ।

একাধিক সূত্রে জানা গেছে, ওই ছাত্রলীগ নেতাদের আটকের পর বরিশাল মহানগর আওয়ামী লীগের একজন প্রভাবশালী নেতার ফোন পেয়ে পুলিশ আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা না করে ৩৪ ধারায় কোর্টে প্রেরণ করে। এ ব্যাপারে নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাখাওয়াত হোসেন বলেন, আটককৃতরা ছাত্র হওয়ায় মানবিক বিবেচনায় তাদেরকে ৩৪ ধারায় কোর্টে প্রেরণ করা হয়েছে।
এ এম বি । পাথরঘাটা নিউজ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)