স্বামীর শরীর গরম তেলে ঝলসে দিল স্ত্রী

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৭:৫৫ পিএম, ৩ মে ২০১৮

গরম তেলনোয়াখালীতে গরম তেল দিয়ে প্রতিবন্ধী স্বামীর শরীর ঝলসে দিয়েছে স্ত্রী। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। ২ ঘন্টা পর তার অবস্থার অবনতি ঘটলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বৃহস্পতিবার বেগমগঞ্জ উপজেলার নরোত্তপুর গ্রামে এ ঘটনা ঘটে।

জানাগেছে উপজেলার নরোত্তমপুর গ্রামের মিজি বাড়ির আহমদ মিয়ার অন্ধ ছেলে শহীদ উল্লা তার ইতালিপ্রবাসী ভাই থেকে কিছু টাকা পান । এ টাকাগুলো তার স্ত্রী কুলসুম বেগম কর্জ হিসেবে তার পিতা আবুল হোসেনকে দেয়ার জন্য বলেন ।কিন্তু এতে শহীদ উল্লা একমত না হওয়ায় স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এ ঘটনার জের ধরে বৃহস্পতিবার সকাল ১১টায় স্ত্রী ৩ কেজি তেল গরম করে শহীদ উল্লার শরীরে নিক্ষেপ করে এবং তাৎক্ষণিক দৌড়ে পাশে তার বাবার বাড়িতে চলে যান। গরম তেলে শহীদের শরীরের বেশির ভাগ অংশ ঝলসে যায়।

পরে এলাকাবাসী তাকে প্রথমে নোয়াখালী জেনারেলে হাসপাতালে ভর্তি করে। তার অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। নোয়াখালী জেনারেল হাসপাতালে আরএমও সৈয়দ মহি উদ্দিন আঃ আজিম তাকে ঢাকায় পাঠানোর বিষয় নিশ্চিত করে বলেন, রোগীটির শরীরের বেশির অংশ পুড়ে গেছে।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/৩ মে

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)