বাধ্য হ‌য়ে‌ছি সু‌টিং স্পট থে‌কে চ‌লে অাস‌ছিঃ কুমা‌রিকা চ্যা‌ম্পিয়ন সুমাইয়া

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০২:১২ এএম, ১২ মে ২০১৮

বাধ্য হ‌য়ে‌ছি সু‌টিং স্পট থে‌কে চ‌লে অাস‌ছি-সুমাইয়া
কুমা‌রিকা চ্যা‌ম্পিয়ন সুমাইয়া তার ফেসবু‌কে এস এ টিভিএর একটা ফ‌টোসুট নিয়ে স্ট্যাটাস দি‌য়ে‌ছি‌লেন ! কুমা‌রিকা চ্যা‌ম্পিয়ন সুমাইয়া অা‌মি য‌দিও একদম নতুন মি‌ডিয়া‌তে অার পাচঁ জ‌নের মত এত সি‌নিয়র নই। ত‌বে অা‌মি একটা প্র‌তি‌যোগীতা থে‌কে অাস‌চ্ছি । সুতরাং মি‌ডিয়ার প্র‌তি শ্রদ্ধা প্রেম ও অগাত সম্মান র‌য়ে‌ছে। অা‌মি যেখা‌নে কাজ কর‌বো সেখানকার প‌রি‌বেশ ও প‌রিচালক সহ টিম ম্যা‌নেজা‌রের ব্যবহারটা বন্ধু সূলভ অাশা কর‌তেই পা‌রি। য‌দি সু‌টিং প‌রি‌বেশ, ব্যবহা‌রের অপূর্নতা থা‌কে তাহ‌লে সে ইউ‌নি‌টে অ‌ভিনয় করাটা অাস‌লেই সম্বাব নয়।

আমি এস এ টিভি এর একটা ফ‌টোসুট যায় যি‌নি ইউ‌নি‌টের দ্বা‌য়ি‌ত্বে ছি‌লেন তিনি সু‌টিং স্পট ঠিক না ক‌রেই পুরা ইউ‌নিট নি‌য়ে হা‌জির। অথচ অামরা ক‌ক্ষে প্র‌বেশ করার কিছু ক্ষন পরে শোরুম থে‌কে বের ক‌রে দিল এমন‌কি অা‌য়োজক‌ ও প‌রিচাল‌কে। অা‌মি ও স্টাফরা অ‌নেক ক্ষন বৃ‌ষ্টির ম‌ধ্যে বা‌হি‌রে দা‌ড়ি‌য়ে‌ছিলাম ,তারপরও অা‌য়োজ‌কের কোন দা‌য়িত্বপূর্ন ব্যবহার না থাকায় ও সু‌টিং এর প‌রি‌বেশ না থাকায় অা‌মি বাধ্য হ‌য়ে‌ছি সু‌টিং স্পট থে‌কে চ‌লে অাস‌ছি। এটা কি অন্যায় ? অা‌মি কি তা‌দের সু‌টিং ফা‌সি‌য়ে‌ছি ? না অামার দৃ‌ষ্টি‌তে অা‌মি ঠিক কাজ‌টি ক‌রে‌ছি। অামা‌রা নতুন তাই ব‌লে‌কি সম্মান‌বোধ ব্যা‌ক্তিত্ব ব‌লে কিছু থাক‌বে না ? অা‌মি প্রথমত প‌রি‌বেশ ও ব্যবহারটাই প্রাধান্ন দি‌চ্ছি ও দিব।

অা‌মি নতুন ব‌লে কি কা‌জের পরি‌বেশ ও ভাল ব্যবহার অাশা কর‌তে পা‌রি না ? অা‌মি চ‌লে অাসা‌তে অামার না‌মে স্ট্যাটাস দি‌চ্ছে যে অা‌মি তা‌দের ফা‌সি‌য়ে‌ছি সু‌টিং। অামার ফাসা‌নোর ইচ্ছা থাক‌লে কেনইবা যাব সু‌টিং স্প‌টে? তারা তাদের লো‌কেসন কনফ্রম না ক‌রে বাদা‌মের ঠোঙ্গারমত ফে‌লে রে‌খে , স্পট রে‌ডি ক‌রে , বৃ‌ষ্টি‌তে ভি‌জি‌য়ে সু‌টিং কর‌বে । এমন হাস্যকর স্ট্যাটাস য‌দিও অামার কোন ক্ষ‌তি কর‌বে ব‌লে ম‌নে ক‌রিনা তারপরও অা‌মি‌তো একটা প‌রিবা‌রের সন্তান অামার ব্যা‌ক্তিত্ব র‌য়ে‌ছে ,র‌য়ে‌ছে প‌রিবা‌রের সম্মান সুতরাং এমন ভুল ও মিথ্যা স্ট্যাটাস দি‌য়ে মি‌ডিয়া ও অামার পরিচিতজন‌দের কা‌ছে ব্যা‌ক্তিত্ব ও প‌রি‌বেশ নষ্ট কর‌বেন না প্লিজ।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)