কলাপাড়ায় জেলের জালে ২ কেজি ৫০০ গ্রামর ইলিশ!

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ১০:০৩ এএম, ২৫ মে ২০১৮

জেলের জালে ২ কেজি ৫০০ গ্রামর ইলিশ!পটুয়াখালীর রাবনাবাদ নদীতে ২ কেজি ৫০০ গ্রাম ওজনের একটি ইলিশ মাছ শিকার করেছে জেলে রিপন পণ্ডিত (৩৫) ও তার পিতা জালাল পণ্ডিত (৭০)।

বৃহস্পতিবার (২৪ মে) সকালে পটুয়াখালীর কলাপাড়ার চম্পাপুর ইউনিয়নের চালিতাবুনিয়া গ্রামের জেলে মো. রিপন পণ্ডিত বাড়ির নিকটস্থ রাবনাবাদ নদী থেকে এতো বড় ইলিশ মাছটি শিকার করেন।

পরে মাছটি ওই ইউনিয়নের গোলবুনিয়া গ্রামের ডাঙ্গা বাজারের মৎস্যব্যবসায়ী মো. মিলন মৃধার গদিতে ৬ হাজার ২৫০ টাকায় ক্রয় করেন।

মো. রিপন পণ্ডিত জানায়, আজ বৃহস্পতিবার আমার ছোট ভাই শাহাবুদ্দিন পণ্ডিত অসুস্থ্য থাকায় আমাদের বাবা ও আমি দুই জনে আল্লাহর কাছে মাছের জন্য প্রার্থনা করলে আল্লাহ আমাদের প্রার্থনা রক্ষা করেছেন। আমাদের জালে মাত্র দুটি ইলিশ ধরা পরেছে। বড়টির ওজন হয়েছে ২ কেজি ৫০০ গ্রাম, এটি বিক্রি করেছি ২ হাজার ৫০০ টাকা কেজি দরে ৬ হাজার ২৫০ টাকা এবং ছোটটির ওজন হয়েছে ১ কেজি ৫০০ গ্রাম, এটি বিক্রি হয়েছে ১৮শত টাকা দরে ২ হাজার ৭০০ টাকায়।

মৎস্য ব্যবসায়ী মিলন মৃধা জানায়, আমি মাছটি ক্রয় করেছি যশোর পাঠাবো। এটি সেখানের মোকামে এটি চড়া মূল্যে বিক্রি করতে পারবো সেই আশায়।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/২৫ মে

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)