বেগুনী রঙের শাড়িতে সৌন্দর্য ধরলেন সেলফিতে পরীমনি

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১২:৪২ পিএম, ২৫ মে ২০১৮

পরীমনি
পরীমনি প্রেমে পড়েছেন। এটা এখন সবাই জানেন। পরীমনি নিজেও অবশ্য গোপন রাখেননি। প্রেমে পড়া মন সর্বক্ষণ-উচাটন, পরীমনিকে দেখলেই বোঝা যায়। যেন মনের ভেতর বাস করে অজস্র রঙিন প্রজাপতি। আর মনের বহিঃপ্রকাশ পরীর সাজে-সজ্জায়। প্রজাপতির পাখায় রঙের সমাহার, কখনো লাল- কখনো নীল, কখনো আকাশী।

কিন্তু গতরাতে পরীকে দেখা গেল বেগুনী রঙের শাড়িতে। সাথে বেগুনী রঞের ব্লাউজ, ঠোঁটও রাঙানো বেগুনী লিপস্টিকে। পরীমনি বরাবরের মতো নিজের নামকে প্রজ্জ্বলিত করলেন। যেন পরীর সাজে নিজেকে সাজালেন। সেলফি ফ্রেমে আটকেও রাখলেন।

২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ চলচ্চিত্রের মাধ্যমে তার বড় পর্দায় অভিষেক হয়। ২০১৫ সালে ‘রানা প্লাজা’ ছবিতে চুক্তিবদ্ধ হয়ে এই নায়িকা আলোচনায় আসেন। গিয়াস উদ্দিন সেলিমের স্বপ্নজালে অভিনয় করলেন। চিত্রমহলে ব্যাপক প্রশংসিত হয় পরীর অভিনয়। এই ছবিতে হয়ে উঠেছিলেন শুভ্রা। যে কি না একজন হিন্দু মেয়ে। অনবদ্য অভিনয় পরীকে চিনিয়েছে আলাদাভাবে।

পরীমনি সম্প্রতি শেষ করলেন একটি বিজ্ঞাপনচিত্রের কাজ। কলকাতায় শুটিং হওয়া বিজ্ঞাপনটি একটি মেহেদির। যা ইতোমধ্যে টেলিভিশনে প্রচারিত হচ্ছে। পুরো রমজান জুড়ে পরীমনি যে টেলিভিশন দখলে রাখবেন তা বলার অপেক্ষা রাখে না।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)