ধূমপান, ছাড়া তাঁদের চলে না

সাকিব আল-আরজু
সাকিব আল-আরজু, প্রতিবেদক
প্রকাশিত: ০৯:২৭ পিএম, ২৭ মে ২০১৮

ধূমপান, ছাড়া তাঁদের চলে না
সুস্মিতা সেন
ধূমপানে বহুদিন ধরেই আসক্ত সুস্মিতা সেন। তাঁকে বহু সময়েই শ্যুটিং এর সময় সিগারেটের প্যাকেট সঙ্গে নিয়ে ঘুরতে দেখা গিয়েছে। পাশাপাশি চেইন স্মোকার হিসাবেও তিনি পরিচিত ঘনিষ্ঠমহলে। তবে বহুদিন ধরেই তিনি এই কু অভ্যাস ছাড়ার চেষ্টা করছেন।

রানি মুখোপাধ্যায়
শোনা যায়, ইন্ডাস্ট্রিতে ধূমপানের ক্ষেত্রে বলিউডে বহু অভিনেত্রীর থেকে এগিয়ে রয়েছেন রানি মুখোপাধ্যায়। রানি নাকি নিজের দিন শুরু করতে পারেন না সিগারেট ছাড়া।

মনীষা কৈরালা
একসময়ের নামী বলিউড স্টার মনীষা কৈরালাও নাকি ছিলেন ধূমপানের নেশায় বুঁদ। তবে ক্যানসারের কঠিন পথ পাড়ি দেওয়ার পর আর এই কুঅভ্যাসের দিকে পা বাড়ান না তিনি।

কঙ্গনা রানাওয়াত
একাধিক বলিউড ছবিতে ধূমপানরত অবস্থায় দেখা গিয়েছে কঙ্গনাকে। শোনা যায়, ব্যক্তিত্গত জীবনেও কঙ্গনা বেশ স্মোক করে থাকেন। শুনে অবাক লাগলেও এটাই সত্যি বলে দাবি বলিউড সূত্রের।

আমিশা প্যটেল
‘কাহো না পেয়ার হ্যায়’ ছবি দিয়ে বলিউডে পা রেখেছেন আমিশা প্যটেল। তবে , তারপর আর সেভাবে বলিউডে কোনও সাফল্য দেখেননি তিনি। এরপর থেকেই ব্য়াপকভাবে ধূমপান করতে শুরু করে দেন আমিশা।

কঙ্কনা সেন শর্মা
কঙ্গনা সেন শর্মা ঘনিষ্ঠ মহলের অনেক জায়গাতেই মেনে নেন যে তিনি ধূমপান করতেন। তবে এই মারণ নেশা থেকে নিজেকে মুক্ত করবারও অনেক চেষ্টা তিনি করেছেন বলে শোনা যায়।

দীপিকা পাড়ুকোন
দীপিকা পাড়ুকোনের ভক্তরা শুনলে অবাক হবেন, কিন্তু দীপিকার ঘনিষ্ঠমহল সূত্রের দাবি, তিনিও নাকি ধূমপানের নেশা ছেড়ে বেরোতে পারেন না। সূত্র-ওয়েবসাইট

বলিউড সংবাদ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)