আগামী নির্বাচনে এমপি পদে লড়বেন সাকিবও

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৯:৫৭ পিএম, ২৯ মে ২০১৮

আসন্ন সংসদ নির্বাচনে অংশ নেবেন বাংলাদেশ টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসান। তার প্রার্থী হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন পরিকল্পনামন্ত্রী আ হ ম মোস্তফা কামাল।

মঙ্গলবার শেরেবাংলা নগরে জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটি- একনেকের সভা শেষে সাংবাদিকদের এ কথা জানান পরিকল্পনামন্ত্রী। তবে, কোন আসন থেকে সাকিব আল হাসান নির্বাচনে দাঁড়াচ্ছেন তা নিশ্চিত করে জানাননি পরিকল্পনামন্ত্রী।

সাকিব
এদিকে, সংসদ নির্বাচনে অংশ নেবেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। একই সময় এ বিষয়টিও নিশ্চিত করেছেন পরিকল্পনামন্ত্রী আ হ ম মোস্তফা কামাল।
মোস্তফা কামাল অবশ্য নিজে থেকে মাশরাফির ভোটে দাঁড়ানোর কথা বলেছেন। আর সাংবাদিকদের প্রশ্নের জবাবে সাকিবের প্রসঙ্গ তুলেছেন। মাশরাফির নিজ এলাকা নড়াইল এবং সাকিবের মাগুরা। তবে তারা নিজ নিজ এলাকা থেকে দাঁড়াবেন নাকি রাজধানী বা অন্য কোথাও লড়াই করবেন, সেটা জানাননি পরিকল্পনামন্ত্রী।

মন্ত্রী বলেন, আগামী নির্বাচনে মাশরাফি ও সাকিব ভোট করতে পারেন। তবে কোন দল থেকে ভোট করবেন তা বলা যাবে না। তারা দু’জনই ভালো মানুষ। দেশের জন্য তাদের অবদান অনেক। যে দল থেকেই এরা দু’জন ভোটে দাঁড়াক আপনারা সবাই তাদের ভোট দেবেন।

এর আগে এনইসির মিলনায়তনে একনেকের চেয়ারম্যান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে ১৩টি প্রকল্প অনুমোদন হয়েছে। এই ১৩ প্রকল্পে প্রাক্কলন ব্যয় নির্ধারণ করা হয়েছে ৯ হাজার ৫১৮ কোটি টাকা। বৈঠক শেষে এসব তথ্য জানান পরিকল্পনামন্ত্রী।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)