পাঞ্জাবি-টুপি পরায় চাকরি গেল বাংলালিংক কর্মকর্তার

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১২:১৪ পিএম, ৩০ মে ২০১৮

পাঞ্জাবি-টুপি পরায় চাকরি গেলবাগেরহাটে পাঞ্জাবি-টুপি পরে অফিসে আসায় চাকরিচ্যুত হয়েছেন বাংলালিংক কাস্টমার কেয়ার প্রতিনিধি সরদার আল মারজান।

গত বুধবার (২৩ মে) পাঞ্জাবি-টুপি পরিধান করে অফিস করার অপরাধে দুপুরে মারজানকে গালিগালাজ করে চাকরি থেকে অব্যাহতি দেন বাংলালিংকের জোনাল ম্যানেজার মো. আ. রায়হান উদ্দিন।

মঙ্গলবার এ ঘটনায় মানহানি ও আর্থিক ক্ষতিপূরণ দাবি করে বাংলালিংকের জোনাল ম্যানেজার মো. আ. রায়হান উদ্দিনকে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন চাকরিচ্যুত মারজান। মারজানের আইনজীবী জগৎ জীবন বসুর পাঠানো লিগ্যাল নোটিশে বলা হয়, সরদার আল মারজান ২০১৭ সালের ১১ অক্টোবর থেকে চলতি বছরের ২৩ মে পর্যন্ত বাগেরহাটের কচুয়া উপজেলার সাইনবোর্ড বাজার বাংলালিংক কাস্টমার কেয়ার প্রতিনিধি হিসেবে চাকরি করে আসছেন।

রমজান মাস শুরু হলে ২৩ মে সরদার আল মারজান পাঞ্জাবি-টুপি পরিধান করে অফিসে যান। অফিসের নিয়মিত কাজ হিসেবে নিজের ছবি হোয়াটসঅ্যাপ গ্রুপে পোস্ট করে সুপ্রভাত জানান।

হোয়াটসঅ্যাপ গ্রুপে পাঞ্জাবি-টুপি পরিহিত ছবি দেখে বাংলালিংকের জোনাল ম্যানেজার মো. আ. রায়হান উদ্দিন মোবাইলে মারজানকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। কোনো প্রকার মৌখিক বা লিখিত সতর্কবার্তা না দিয়েই পাঞ্জাবি-টুপি পরিধানের অপরাধে ওই দিনই মারজানকে চাকরিচ্যুত করেন জোনাল ম্যানেজার।

মারজান ও মো. আ. রায়হান উদ্দিনের কথোপকথনের রেকর্ড সংরক্ষিত রয়েছে বলে লিগ্যাল নোটিশে উল্লেখ করা হযেছে।

এ ধরনের গালিগালাজ ও চাকরিচ্যুত করায় মারজান সামাজিকভাবে হেয়প্রতিপন্ন ও আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছেন। এ জন্য তার মানহানি ও আর্থিক ক্ষতিপূরণ প্রদান না করলে ৭ দিনের মধ্যে আদালতের আশ্রয় গ্রহণের কথা বলা হয় লিগ্যাল নোটিশে।

এ বিষয়ে মঙ্গলবার বিকালে বাংলালিংকের জোনাল ম্যানেজার মো. আ. রায়হান উদ্দিনের সঙ্গে মোবাইলে যোগাযোগ কার হলে তিনি এসব অভিযোগ অস্বীকার করেন।(সূত্রঃ যুগান্তর)

পাথরঘাটা নিউজ/এএসএমজে/৩০ মে

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)