অপারেশন ছাড়াই একসাথে ৪ সন্তানের জন্ম

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০২:৪৩ পিএম, ৩১ মে ২০১৮

অপারেশন ছাড়াই একসাথে ৪ সন্তানের জন্মব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে কোনো ধরণের অপারেশন ছাড়াই একসঙ্গে চার সন্তানের জন্ম দিয়েছেন পিয়ারা বেগম নামে এক মা। এই চার নবজাতককে দেখতে হাসপাতালে ভিড় করছেন উৎসুক জনতা।

বুধবার (৩০ মে) সকালে নবীনগর পৌরশহরের গ্রামীন জেনারেল হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে তিনি এই চার সন্তান প্রসব করেন। জন্ম নেয়া শিশুদের মধ্যে ১টি ছেলে ও ৩টি মেয়ে বলে জানা গেছে।

পিয়ারা বেগম রায়পুরা উপজেলার শান্তিপুর গ্রামের মাছ ব্যবসায়ী হোসেন মিয়ার স্ত্রী ও নবীনগরে উপজেলার নাসিরাবাদ গ্রামের জিতু মিয়ার মেয়ে।

গ্রামীন জেনারেল হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারের চিকিৎসক ডা. সামী ত্ব-হা কবীর (মীম) বলেন, সকালে প্রসূতি মা ব্যথা অনুভব হলে তার স্বামী ও পরিবারের লোকজন তাকে হাসপাতালে আসেন। কোনো প্রকার অপরেশন ছাড়াই স্বাভাবিকভাবে চার শিশুর জন্ম দেয় মা। বর্তমানে মা ও শিশুগুলো সুস্থ রয়েছে।

পিয়ারা বেগমের চাচীশাশুড়ি ফুলনাহার বেগম বলেন, স্বাভাবিকভাবেই চার সন্তান হয়েছে। মা ও সন্তান সবাই ভালো আছে। তাদের আগে একটি ছেলে ও তিনটি মেয়ে রয়েছে।

প্রসূতির স্বামী ও প্রসূতি এ ব্যাপারে সাংবাদিকদের সঙ্গে কথা বলেননি। তবে এক সাথে চার সন্তান প্রসব করায় পিয়ারা বেগমের পরিবারের স্বজনরা খুবই আনন্দিত। তারা এটিকে সৌভাগ্য বলে মনে করছেন।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/৩১ মে

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)