আ’লীগ নেত্রী খুন

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১১:৪১ এএম, ৫ জুন ২০১৮ | আপডেট: ১২:৪৫ পিএম, ৫ জুন ২০১৮

শাহিন সুলতানা ফেন্সিচাঁদপুরে কেন্দ্রীয় মহিলা লীগের সদস্য ও ফরিদগঞ্জ গল্লাক আদর্শ ডিগ্রী কলেজের অধ্যক্ষ শাহিন সুলতানা ফেন্সি (৫৫) নিজ বাসভবনে খুন হয়েছেন।

সোমবার রাতে শহরের ষোলঘর পাকা মসজিদ এলাকার নিজ বাসভবন থেকে ফেন্সির রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

এ ঘটনায় নিহতের স্বামী চাঁদপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. জহিরুল ইসলামকে জিজ্ঞাসাবাদের জন্যে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

নিহত শাহিন সুলতানা ফেন্সির ভাই ষোলঘর আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নাঈমুর রহমান খান বলেন, ‘অ্যাড. জহিরুল ইসলামের প্রথম স্ত্রী আমার বোন শাহিন সুলতানা ফেন্সি। তার অনুমতি না নিয়ে পাঁচ বছর আগে জুলেখা নামের একটি মেয়েকে বিয়ে করে। এ নিয়ে তাদের পরিবারের মধ্যে মনমালিন্য চলছিল।’

নিহতের আত্মীয় স্বজন ও স্থানীয়রা জানায়, শাহীন সুলতানা ফেন্সি তিন কন্যা সন্তানের জননী। তার দুই মেয়ে দেশের বাইরে এবং এক মেয়ে কুমিল্লাতে অবস্থান করেন। তার স্বামী অ্যাডভোকেট জহিরুল ইসলাম গোপনে আরেকটি বিয়ে করেন। এ নিয়ে তাদের মধ্যে পারিবারিক কলহ লেগে থাকত। প্রায় সময়ই জহির তার স্ত্রীকে মারধোর করতো বলে অভিযোগ রয়েছে।

চাঁদপুর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওয়ালী উল্লাহ ওলী জানান, খবর পেয়ে গেলে পুলিশ ঘরের দরজা খোলা অবস্থায় দেখে ভেতরে প্রবেশ করেন। এসময় শোবার ঘরের খাটের সামনে মেঝেতে তার রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখেন। মাথায় আঘাতের কারণে শাহীন সুলতানা ফেন্সী নিহত হয়েছেন বলে প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছে । তদন্ত শেষে এই হত্যাকাণ্ডেরর সাথে কারা জড়িত রয়েছে তা বলতে পারবে পুলিশ। এ ঘটনায় অ্যাড. জহিরকে জিজ্ঞাসাবাদের জন্যে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

উল্লেখ্য, শাহিন সুলতানা ফেন্সি চাঁদপুর মহিলা কলেজের সাবেক ভিপি ছিলেন। এছাড়াও তিনি চাঁদপুর জেলে মহিলা লীগের দীর্ঘ দিন সভাপতির দায়িত্ব পালন করেছেন।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/৫ জুন

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)