পুলিশের হুমকি, চাঁদা না দিলে ইয়াবার মামলা দিয়ে ক্রসফায়ার দিয়ে দেব

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০১:৩০ এএম, ৬ জুন ২০১৮

চাঁদা না দিলে ইয়াবার মামলা দিয়ে ক্রসফায়ার দিয়ে দেব
ঢাকা প্রতিনিধি : চাঁদা দাবির অভিযোগে ঢাকার ভাটারা থানার ৩ পুলিশ সদস্যের বিরুদ্ধে আদালতে মামলা হয়েছে। মঙ্গলবার ঢাকার সিএমএম আদালতে চা দোকানি মাকসুদা বেগম বাদী হয়ে এ মামলা করেন।

যাদের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে তারা হলেন ভাটারা থানার এসআই হাসান মাসুদ, কনস্টেবল জাকির (ড্রাইভার), অজ্ঞাতনামা আরও এক কনস্টেবল ও এক আনসার সদস্য।

মামলার অভিযোগে বলা হয়, মাকসুদা বেগম বারিধারার জে-ব্লকে ২০নং রোডে চা-পান সিগারেটের দোকান করেন। গত ৩০ মে আসামিরা বাদীর দোকানে গিয়ে ১০ হাজার টাকা চাঁদা দাবি করেন। বাদী তা দিতে অস্বীকার করলে দোকানে ভাঙচুর চালায় এবং দোকানে থাকা কলা, বিস্কুট নষ্ট করে সিগারেট নিয়ে যান। আসামিরা আনুমানিক ৬ হাজার টাকা ক্ষতিসাধন করেন।

মামলার সাক্ষী বাবুল ইসলাম রাজু ফটো সাংবাদিক পরিচয়ে দোকানের মালামাল নষ্ট করার কারণ জানতে চাইলে আসামিরা বলেন, চাঁদার ১০ হাজার টাকা না দিলে যারা বাদীর পক্ষ নেবে সবাইকে মাদকের মামলায় ফাঁসিয়ে ক্রসফায়ার দেয়া হবে। বাদী অসহায় হয়ে ভাটারা থানায় তাদের বিরুদ্ধে অভিযোগ দিতে গেলে তা গ্রহণ না করে হুমকি দিয়ে বাসায় পাঠিয়ে দেয় এবং বাদীকে বলে, বেশি বাড়াবাড়ি করলে ইয়াবার মামলা দিয়ে ক্রসফায়ারে দিয়ে দেব।
চাঁদা না দিলে ইয়াবার মামলা দিয়ে ক্রসফায়ার দিয়ে দেব
মাকসুদা বেগম বাধ্য হয়ে ঢাকার মহানগর হাকিম জাকির হোসেন টিপুর আদালতে এ মামলা দায়ের করেন। আদালত বাদীর জবানবন্দি রেকর্ড করেন। পরে আদেশ দেয়ার জন্য রাখেন।

এ ম বি । পি এন

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)